ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

গার্লফ্রেন্ড-বউকে নিয়ে 'শান' দেখতে আসুন: পূজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
গার্লফ্রেন্ড-বউকে নিয়ে 'শান' দেখতে আসুন: পূজা কথা বলছেন চিত্রনায়িকা পূজা চেরী

ঢাকা: বহুল প্রতীক্ষিত পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’ মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (৭ জানুয়ারি)। শুটিং শুরুর তিন বছর পর সিয়াম আহমেদ ও পূজা চেরী জুটির সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে।

এটি পরিচালনা করেছেন নির্মাতা এম. রহিম।

সিনেমাটি মুক্তি উপলক্ষে মঙ্গলবার (০৪ জানুয়ারি) রাতে রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক এম রহিম, নায়ক সিয়াম আহমেদ, ভিলেন মিশা সওদাগর ও নায়িকা পূজা চেরী।   

নতুন বছরে প্রেক্ষাগৃহে প্রথম চলচ্চিত্র হতে যাচ্ছে ‘শান’। সিনেমাটিতে দেখা যাবে সিয়াম ও পূজার রসায়ন। তাই বউ ও গার্লফ্রেন্ড নিয়ে সিনেমাটি প্রেক্ষাগৃহে এসে দেখতে বললেন নায়ক। মূলত মজার ছলেই আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

পূজা চেরী বলেন, ‘আমার মনে হয় এর আগে যত সিনেমা করেছি কিংবা এর পরে আমি যত সিনেমা করবো, তার মধ্যে ‘শান’ আমার লাইফের একটা বেস্ট সিনেমা হয়ে থাকবে। ৭ জানুয়ারি রিলিজ হচ্ছেন, প্রায় তিন বছর অপেক্ষা করেছি এটির জন্য। আপনারা ‘শান’ সিনেমা হলে এসে দেখুন, ভালো লাগলেও বলুন না লাগলেও বলুন। আপনাদের বউ, গার্লফ্রেন্ড যারা আছে তাদের নিয়ে ‘শান’ দেখতে আসুন হা হা হা… মানে পরিবার নিয়ে আসুন। আসতে থাকবেন, তাহলে আমাদের শো বাড়বে। ’

সিয়াম বলেন, ‘সিনেমাটি নিয়ে তিনটি বছর রাহিম ভাই যে পরিশ্রম করেছেন, তার জন্য একটা হাততালি দরকার।  অন্তত রাহিমের পরিশ্রমের জন্য হলেও আমি বলবো, আপনারা চলচ্চিত্রটি দেখুন। সিনেমা হলে আসুন, আমাদের পাশে থাকুন। আশা করছি নিরাশ হবেন না। ’

মিশা সওদাগর বলেন, ‘গত ১৫ বছরে এমন সিনেমা নেই যেটা চলার কথা কিন্তু চলেনি। আপনার দেখাতে পারবেন না- ভালো গল্প ছিল, ডিরেকশন ছিল, অভিনয় ছিল কিন্তু চলেনি। ‘শান’ হচ্ছে সেই সিনেমা, যার সবকিছু আছে। '

সিয়াম-পূজা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, অরুণা বিশ্বাস, চম্পা, মুরাদ পারভেজ, ডন ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তাসকিন রহমান।  

‘শান’র গল্প লিখেছেন আজাদ খান; চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন নাজিম উদ দৌলা। ফিল্ম-ম্যানের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।  জাজ মাল্টিমিডিয়া পরিবেশনার দায়িত্বে আছে।

বাংলাদেশ সময়: ০০৪১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa