ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

জ্যাকির সঙ্গে বিয়ের গুঞ্জনে যা বললেন রাকুল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
জ্যাকির সঙ্গে বিয়ের গুঞ্জনে যা বললেন রাকুল রাকুল প্রীত সিং-জ্যাকি ভাগনানি

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বলিউডের সিনেমাতেও নিয়মিত অভিনয় করছেন তিনি।

গেল বছরের ১০ অক্টোবর নিজের জন্মদিনে অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে প্রেমের কথা স্বীকার করেন এ অভিনেত্রী। এবার গুঞ্জন উঠেছে, তারা নাকি গোপনে বিয়েও করেছেন!

বিষয়টি নিয়ে একেবারেই চুপ থাকেননি রাকুল। বিয়ের বিষয়ে এ অভিনেত্রী জানিয়েছেন, তার বিয়ের ব্যাপারে যেসব খবর ছড়িয়ে পড়েছে সেগুলো গুজব।

রাকুল আরও জানান, তিনি কোনো দিন লুকিয়ে কিছু করেননি। আর যেদিন তার বিয়ে ঠিক হবে সেদিন তিনি নিজেই জানাবেন। তার মনযোগ রয়েছে পুরোপুরি নিজের কাজ নিয়ে। তাই বিয়ে নিয়ে আগে থেকে হইচই করতে চান না।

রাকুলের ৩১তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছিলেন জ্যাকি ভাগনানি। ছবিতে দেখা গেছে, জ্যাকি এবং রকুল হাত ধরাধরি করে হাঁটছেন। ক্যামেরার দিকে তারা পিছন ফিরে রয়েছেন। তবে সাইড দিয়ে দু’জনকে বেশ চেনা যাচ্ছে।  

ছবির ক্যাপশনে জ্যাকি ভাগনানি লেখেন, ‘তোমাকে ছাড়া দিনকে দিন মনে হয় না, তোমাকে ছাড়া সুস্বাদু খাবারেও কোনো মজা পাই না। সবচেয়ে সুন্দর মনের অধিকারীকে জন্মদিনের শুভেচ্ছা, যে আমার কাছে পৃথিবীর সবকিছু। দিনটা তোমার হাসির মতোই উজ্জ্বল ও তোমার মতো সুন্দর হোক। শুভ জন্মদিন আমার ভালোবাসা। ’

একই ছবি রাকুল পোস্ট করে লিখেছিলেন, ‘ধন্যবাদ আমার ভালোবাসা। তুমি আমার এই বছরের শ্রেষ্ঠ উপহার। আমার জীবনকে রাঙিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আমাকে বাধাহীনভাবে হাসানোর জন্য ধন্যবাদ। একসঙ্গে আরো স্মৃতি তৈরি করব। ’

বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রাকুল। সামনে তাকে ‘মে ডে’, ‘আয়ালান’, ‘অ্যাটাক’, ‘থ্যাংক গড’, ‘ডক্টর জি’, ‘ছাত্রিওয়ালি’, ‘ইন্ডিয়ান-টু’ সিনেমায় দেখা যাবে। সবশেষ তাকে ‘কোন্দা পোলাম’ সিনেমায় দেখা গেছে।  

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa