ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

প্রকাশ্যে ‘তালাশ’র ফার্স্ট লুক, মুক্তি ৪ ফেব্রুয়ারি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
প্রকাশ্যে ‘তালাশ’র ফার্স্ট লুক, মুক্তি ৪ ফেব্রুয়ারি

এক দল গান পাগল ছেলে-মেয়ের জীবনের গল্প নির্মিত হয়েছে নতুন সিনেমা ‘তালাশ’। সৈকত নাসির পরিচালিত এ সিনেমায় প্রথমবার জুটি বেঁধেছেন শবনম বুবলী ও আদর আজাদ।

এই জুটির প্রথম সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে আগামী ৪ ফেব্রুয়ারি। এর আগে প্রচারণার অংশ হিসাবে বুধবার (৫ জানুয়ারি) প্রকাশ্যে এলো সিনেমাটির ফার্স্ট লুক। যেখানে আদর ও বুবলীকে দেখা গেছে। এটি প্রকাশের পর সিনেপ্রেমীদের প্রশংসা পাচ্ছে।  

‘তালাশ’ সিনেমার ফার্স্টলুক

‘তালাশ’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় চিত্রনায়ক হিসেবে অভিষেক হবে আদর আজাদের। এ প্রসঙ্গে আদর আজাদ বলেন, কাজটির জন্য অনেক পরিশ্রম করেছি। চেষ্টা করেছি নিজের সেরাটি দিতে। দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখলে বুঝতে পারবেন৷ 

রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে। ‘তালাশ’-এর কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। ঢাকা, কক্সবাজার, বিএফডিসি টানা শুটিংয়ের মাধ্যমে এর কাজ শেষ হয়।

‘তালাশ’ সিনেমাটি আদর ও বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa