ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

প্রভাসের ‘রাধে শ্যাম’-এর মুক্তিও স্থগিত

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
প্রভাসের ‘রাধে শ্যাম’-এর মুক্তিও স্থগিত অভিনেতা প্রভাস

চলতি বছরের ১৪ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল প্রভাস ও পূজা হেগড়ে অভিনীত ‘রাধে শ্যাম’ সিনেমাটি। কিন্তু অনিদিষ্ট সময়ের জন্য সিনেমাটির মুক্তি স্থগিত হয়েছে।

করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্টের কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানা গেছে।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে খবরটি জানানো হয়। ইউভি ক্রিয়েশনের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ড থেকে এ সংক্রান্ত একটি বিবৃতি প্রকাশ করা হয়।  

সেখানে বলা হয়েছে, চলমান কোভিড পরিস্থিতির কারণে ‘রাধে শ্যাম’ চলচ্চিত্রের মুক্তি পিছিয়ে দিতে হয়েছে। আপনাদের নিঃশর্ত ভালোবাসা এবং সমর্থনের জন্য সমস্ত আন্তরিক ধন্যবাদ। শিগগিরই সিনেমা হলে দেখা যাবে!

এদিকে সিনেমাটির মুক্তির স্থগিতের কারণ হিসাবে নির্মাত রাধা কৃষ্ণ কুমার ভারতের করোনার ক্রমবর্ধমান সংত্রমন বৃদ্ধির কথা তুলে ধরেন।  

‘রাধে শ্যাম’ সিনেমার মাধ্যমে প্রথমবার প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা হেগড়ে। এতে আরও অভিনয় করেছেন মুরলী শর্মা, কুণাল রায় কাপূুরসহ অনেকে। সিনেমাটি হিন্দি ছাড়াও তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষাতেও মুক্তির কথা রয়েছে।

এর আগে বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমার মুক্তি স্থগিত করা হয়েছে। এরমধ্যে রয়েছে অক্ষয় কুমার অভিনীত ‘পৃথ্বীরাজ’, রাম চরণ, জুনিয়র এনটিআর, অজয় দেবগন ও আলিয়া ভাট অভিনীত ‘আর আর আর’ এবং শহীদ কাপুর, ম্রুনাল ঠাকুর অভিনীত ‘জার্সি’।  

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa