ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

প্রভার সঙ্গে প্রেম করছেন ইমরান!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
প্রভার সঙ্গে প্রেম করছেন ইমরান!

ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন গায়ক ইমরান মাহমুদুল! বিভিন্ন সময়ে দুজনের একসঙ্গে আড্ডা দেওয়া, ঘুরতে যাওয়াটা বিনোদন অঙ্গনের অনেকের নজরে আসার পর এই গুঞ্জন শুরু হয়েছে। তবে এই দুই তারকাই প্রেমের বিষয়টি অস্বীকার করেছেন।

ইমরান ও প্রভার ইনস্টাগ্রামে মন্তব্য ও পাল্টা মন্তব্যও প্রেমের সম্পর্কের বিষয়ে সন্দেহ আরও বাড়িয়েছে। এমনকি ইমরানের সংগীতায়োজনে প্রভার গান প্রকাশের পরও বিষয়টি আরও বেশি নজরে এসেছে।

সম্প্রতি প্রভার পোস্ট করা একটি স্থিরচিত্রের ক্যাপশনে লেখা ছিল, ‘অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইন আল্লাহ, নো এভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক।

ইমরানের তোলা প্রভার সেই স্থিরচিত্রে লুকিং মাশা আল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল-এমনটাই লেখেন ইমরান। এরপর প্রভা লেখেন, থ্যাংক ইউ বাচ্চা।  

ইমরানের পোস্ট করা অন্য একটি স্থিরচিত্রের ক্যাপশন ছিল, আই সি মাই সেলফ ইন ইয়োর আইস। প্রভা লেখেন, সত্যি? উত্তরে ইমরান লেখেন, সত্যিই...।

প্রভা ও ইমরানের গত কয়েক মাসের পোস্টে দেখা যায়, ‘অধিকাংশ ছবিতে প্রভাকে ইমরান ‘অ্যাঞ্জেল’ বলে সম্বোধন করেন। কোথাও প্রভাকে ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলেও সম্বোধন করেছেন।

এছাড়াও বিভিন্ন আড্ডায় ও মধ্যরাত পর্যন্ত ইমরান ও প্রভাকে একসঙ্গে রাজধানীর গুলশান ও বনানীর বিভিন্ন রেস্টুরেন্টে দেখা যায়। বছরের প্রথম দিন ইনস্টাগ্রামে পরিবারের সদস্যসহ আরেক ছবিতে ইমরানের সঙ্গে একটি সেলফিও দেন প্রভা।  

এর ক্যাপশনে প্রভা লেখেন, ‘এই মানুষগুলো আমাকে সীমাহীন ভালোবাসে এবং মানসিক প্রশান্তি দেয়। তোমাদের সঙ্গে অসাধারণ একটি বছর পার করেছি। প্রভার ওই পোস্টের ইমরান মন্তব্য করেন, আমি খুব ভাগ্যবান, জীবনে তোমার মতো একটি ভালো মনের মানুষ পেয়ে। ’

এ বিষয়ে প্রভা জানিয়েছেন, বিষয়টি শুধুই ‘ভালো বন্ধুত্ব’।  এছাড়া আর কিছুই নয়।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa