ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

করোনা আক্রান্ত পরমব্রত- রুদ্রনীল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
করোনা আক্রান্ত পরমব্রত- রুদ্রনীল পরমব্রত ও রুদ্রনীল

২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সাংবাদিক সম্মেলনে মঙ্গলবার (০৪ জানুয়ারি) উপস্থিত ছিলেন অভিনেতা, পরিচালক এবং প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায়। এর একদিন পরেই তিনি করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন।

একই সঙ্গে ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষও।

বুধবার (০৫ জানুয়ারি) টুইট করে আক্রান্ত হওয়ার বিষয়টি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন পরম। তিনি জানান, ২৭ ডিসেম্বর মুম্বাই থাকাকালীন কিছু মৃদু উপসর্গ ছিল তার। কিন্তু সেসময় করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর ৩০ ডিসেম্বর কলকাতায় ফেরেন এই অভিনেতা। একটা রুটিন টেস্ট করতে গিয়ে তার কোভিড পজিটিভ রিপোর্ট আসে। ৩ দিনের মধ্যে তিনি ফের টেস্ট করাবেন।

একই দিন রুদ্রনীল ঘোষও সামাজিক মাধ্যমে জানান, তিনি করোনা পজিটিভ, বর্তমানে রয়েছেন হোম আইসোলেশনে, সবাইকে সাবধানে ও সুস্থ থাকতে আবেদন জানিয়েছেন তিনি।  

অন্যদিকে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও করোনায় আক্রান্ত হয়েছে। দেব জানিয়েছেন তিনি ও রুক্মিনী টেস্ট করালেও এখনো রিপোর্ট মেলেনি। এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্র আক্রান্ত হওয়ার।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa