ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

আক্রান্ত বাংলার তারকারা, স্থগিত চলচ্চিত্র উৎসব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২২
আক্রান্ত বাংলার তারকারা, স্থগিত চলচ্চিত্র উৎসব

কলকাতা: করোনার তৃতীয় ঢেউ পশ্চিমবঙ্গে আছড়ে পড়েছে, তাতে রাজ্যটিতে হু হু করে বাড়ছে সংক্রমণ, বাদ পড়ছে না বাংলার তারকারাও।  

এরই মধ্যে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ৭ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিল।

মঙ্গলবার (৪ জানুয়ারি) পশ্চিমবঙ্গ সরকার এমনই ঘোষণা করেছিলেন। তবে ২৪ ঘণ্টা যেতে না যেতেই করোনার উর্ধ্বমুখী গ্রাফ দেখে আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার (৫ জানুয়ারি) স্থগিত রাখার কথা জানান পরিচালক অরিন্দম শীল। কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল বাতিল হওয়া প্রসঙ্গে কমিটির সদস্য অরিন্দম জানান, রাজ্যের বর্তমান কোভিড পরিস্থিতি মূল্যায়ন করে তথা সিনেপ্রেমীদের এবং নাগরিকদের মধ্যে আরও কোভিড সংক্রমণের সম্ভাবনা কথা বিবেচনা করে ফিল্ম ফেস্টিভ্যাল স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল আপাতত স্থগিত করা হয়েছে।

জানা যায়, ফিল্ম ফেস্টিভ্যাল কমিটির চেয়ারপার্সন রাজ চক্রবর্তী নিজেও করোনায় আক্রান্ত। যার জেরে গতকাল মিটিংয়ে উপস্থিত থাকতে পারেননি। এদিন রাজ চক্রবর্তীর সঙ্গে ফোনে কথা বলেন মমতা। তারপরই তা স্থগিত করে দেওয়া হয়।  

আরও জানা যায়, মঙ্গলবার চলচ্চিত্র উৎসবের বৈঠকে যোগ দেওয়ার পর রাতারাতি অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে।

তবে এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তী ও তার স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রাজ জানিয়েছেন, চিন্তার কিছু নেই। তারা দুজনেই আইসোলেশনে আছেন। ডবল ভ্যাকসিন আগেই নিয়েছিলেন। তবে কোভিড-এর হাত থেকে নিস্তার পায়নি। দয়া করে সবাই সুরক্ষিত থাকুন। মাস্ক পরুন। আর যাবতীয় কোভিড বিধি মেনে চলুন।

করোনার তৃতীয় ঢেউ থেকে বাদ পড়ছে না বাংলা বিনোদন ইন্ডাস্ট্রি। সৃজিত, পার্ণো, শ্রীজাতের পর এবার কোভিড থাবা বসাল টলিউডের তারকা দম্পতি রাজ-শুভশ্রী। অপরদিকে করোনা থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় রেহাই পেলে কী হবে, তার পরিবারে করোনা আবার থাবা বসিয়েছে। কন্যা সানাসহ গঙ্গোপাধ্যায় পরিবারের একাধিক সদস্য করোনার শিকার। বুধবারই সানার করোনা রিপোর্ট পজিটিভ আসে। সানা ছাড়াও করোনায় আক্রান্ত হয়েছেন সৌরভের চাচা দেবাশিস গঙ্গোপাধ্যায়, চাচাতো ভাই শুভ্রদীপ গঙ্গোপাধ্যায় এবং তার স্ত্রী জেসমিন গঙ্গোপাধ্যায়।

বাংলাদেশ সময়: ২৩৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২২
ভিএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa