ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

দ্বন্দ্ব ভুলে নির্বাচনে জায়েদ খানের সঙ্গে মৌসুমী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
দ্বন্দ্ব ভুলে নির্বাচনে জায়েদ খানের সঙ্গে মৌসুমী! মৌসুমী ও জায়েদ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮ জানুয়ারি। নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে প্ল্যানেল তৈরিতে ব্যস্ত শিল্পীরা।

 
 
শিল্পী সমিতির বিদায়ী সাধারণ সম্পাদক জায়েদ খানের সঙ্গে নাকি নির্বাচন করতে যাচ্ছেন চিত্রনায়িকা মৌসুমী। গতবারের নির্বাচনের সময় তাদের সম্পর্ক ছিল বৈরি! এবার নাকি সব দ্বন্দ্ব ভুলে এক হচ্ছেন এই দুই তারকা।  

শোনা যাচ্ছে, মিশা-জায়েদ খান প্যানেলে কার্যনির্বাহী সদস্য পদের প্রার্থী হবেন মৌসুমী। যেখানে বরাবরের মতো মিশা সভাপতি ও জায়েদ সাধারণ সম্পাদক প্রার্থী হবেন।

শুক্রবার (০৭ জানুয়ারি) রাজধানীর এফডিসিতে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সভা শেষে জায়েদ খান বলেন, ‘আমাদের প্যানেলে এবার চমক থাকছে। ’ কিন্তু কী চমক, সেটা তিনি প্রকাশ করেননি। তবে সভায় জায়েদ খানের সঙ্গে মৌসুমীকে দেখা গেছে বিভিন্ন আলাপচারিতায়।

মৌসুমী প্রসঙ্গে এখনো সরাসরি কিছুই বলেননি জায়েদ খান। তাদের সম্পর্ক দুই বছর আগেও খারাপ ছিল, কিন্তু এখন সম্পর্ক উন্নতি হয়েছে। সম্প্রতি একটি সিনেমার শুটিংয়ে জায়েদ খান, মৌসুমী ও ওমর সানীকে একসঙ্গে দেখা গেছে।

এবার ইলিয়াস কাঞ্চনের (সভাপতি) সঙ্গে জুটি বেঁধে একই প্যানেলে নির্বাচন করতে যাচ্ছেন চিত্রনায়িকা নিপূন (সাধারণ সম্পাদক)।  

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa