ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

সস্ত্রীক করোনা আক্রান্ত অরিজিৎ সিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
সস্ত্রীক করোনা আক্রান্ত অরিজিৎ সিং স্ত্রীর সঙ্গে অরিজিৎ

এবার করোনার থাবা পড়লো ভারতের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংয়ের পরিবারে। সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন তিনি।

 

শনিবার (০৮ জানুয়ারি) সন্ধ্যায় সামাজিক মাধ্যমে আক্রান্ত হওয়ার বিষয়টি নিজেই জানিয়েছেন অরিজিৎ। তিনি ও তার স্ত্রী কোয়েল রায় বর্তমানে বাসায় কোয়ারেন্টিনে রয়েছে। জানা গিয়েছে, গায়কের মৃদু উপসর্গ রয়েছে।

২০২১ সালে করোনা আক্রান্ত হয়ে মারা যান অরিজিতের মা। করোনা মুক্ত হওয়ার পরও তিনি অসুস্থ ছিলেন। একাধিক কো-মর্বিডিটি থাকায় একমো সাপোর্টে রাখা হয়েছিল তাকে। কিন্তু শেষ রক্ষা হয়নি। মায়ের পর সপরিবারে আক্রান্ত অরিজিৎ।

গত জুন মাসে করোনা আক্রান্তদের সাহায্যে এগিয়ে এসেছিলেন অরিজিৎ। জেলা স্বাস্থ্য দফতরের হাতে অক্সিজেন কনসেনট্রেটরসহ চিকিৎসা সরঞ্জাম তুলে দিয়েছিল অরিজিতের স্বেচ্ছাসেবী সংস্থা। এ ছাড়াও করোনা আবহে গ্রামের মানুষদের সাহায্য করতে অনলাইন কনসার্ট করেছিলেন এই গায়ক। সেখান থেকে যা আয় হয়েছিল, তার সবটাই গ্রামের চিকিৎসার জন্য দান করেছিলেন তিনি।

গত ২৪ ঘণ্টায় একাধিক তারকা করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন। যার মধ্যে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, ঋদ্ধি সেন, শ্রীলেখা মিত্র, কৌশানি মুখোপাধ্যায়ের মতো তারকারা।  

শুধু টলিউড নয়, করোনা হানা দিয়েছে বলিউডের অন্দরেও। ‘বিগ বি’র বাড়িতেও হানা দিয়েছে করোনা। এছাড়া করোনার গ্রাসে স্বরা ভাস্কর, বিশাল দাদলানি, প্রিয়দর্শনরা।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa