ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

নিজেকেই চিনতে পারতেন না দীপিকা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
নিজেকেই চিনতে পারতেন না দীপিকা! দীপিকা পাড়ুকোন

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ২০২১ সালে করোনা আক্রান্ত হয়েছিলেন। এবার করোনার ভয়াবহতা নিয়ে মুখ খুললেন এ অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে জানালেন করোনা পজিটিভ হওয়ার তার কী কী সমস্যায় পড়তে হয়েছিল। দীপিকা জানান, করোনা আক্রান্ত হওয়া নিজেকেই শারীরিকভাবে চিনতে পারছিলেন না তিনি!

করোনার ভয়াবহতা নিয়ে এ অভিনেত্রী বলেন, করোনা থেকে সুস্থ হওয়ার জন্য যে ধরনের স্টেরয়েড দেওয়া হয়েছিল সেগুলো আমার শরীরকে দুর্বল করে দিয়েছিল। কিছুই যেন মনে রাখতে পারছিলাম না। শরীরের সঙ্গে মনের কোনও মিল খুজে পাচ্ছিলাম না। এ এক অদ্ভুত অনুভূতি। ’

দীপিকা আরও জানান, করোনা নেগেটিভ হওয়ার পরেও পুরোপুরি সেরে উঠতে ২ মাস সময় লেগে গিয়েছিল তার। ওই সময় কাজ থেকেও বিরতি নিয়েছিলেন তিনি।

সম্প্রতি মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত সিনেমা ‘৮৩’। সিনেমাটিতে এই অভিনেত্রীর বিপরীতে অভিনয় করেছেন রণবীর সিং। কবির খান পরিচালিত সিনেমাটিতে কপিল দেবের চরিত্রে দেখা যায় রণবীরকে। কপিল অর্ধাঙ্গিনী রোমি ভাটিয়ার চরিত্রে দেখা গেছে দীপিকাকে।

দীপিকা বর্তমানে ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। সিনেমাটি নির্মাণ করছেন সিদ্ধার্থ আনন্দ। এই নির্মাতার ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। এতে তিনি প্রথমবার জুটি হতে যাচ্ছেন ঋত্বিক রোশনের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa