ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

ফেব্রুয়ারিতে বিয়ের খবর দেবেন আঁচল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
ফেব্রুয়ারিতে বিয়ের খবর দেবেন আঁচল আঁচল আঁখি

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা আঁচল আঁখি উঠতি গায়ক সৈয়দ অমির সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। গেল বছরের আগস্টে নয় মাসের গোপন প্রেমের কথা স্বীকার করে নেন আঁচল নিজেই।

ওই সময় এই চিত্রতারকা জানিয়েছিলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই ২০২২ সালের বিয়ের পিঁড়িতে বসবেন তারা। সব ঠিক থাকলে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ের পরিকল্পনা রয়েছে তার।

গেল ৪ জানুয়ারি বিয়ে করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। এমন সময়ে বিয়ের গুঞ্জনকে আরো একবার উসকে দিলেন আঁচল নিজেই। নিজের বিয়ে নিয়ে একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।  

বিয়ের পরিকল্পনা নিয়ে আঁচল বলেন, বিয়ের শুভ কাজটা শিগগিরই সারতে চাই। ইচ্ছে আছে ফেব্রুয়ারিতে সবাইকে বিয়ের খবরটা জানাতে পারবো। আল্লাহ সহায় থাকলে আর আপনাদের সবার দোয়া নিয়ে নতুন বছরটি সুন্দর, সুস্থভাবে কাটাতে চাই।

আঁচলের কথায় বোঝা গেল, নিজের সিদ্ধান্ত থেকে সরে আসেননি তিনি। বিয়ের মৌসুমে মিমের পর শিগগিরই ঢালিউডে হয়তো আরো একটি বিয়ের সানাই বাজতে চলছে।  

২০২০ সালে ‘ও জান রে’ শিরোনামের মিউজিক্যাল ফিল্মে কাজের সুবাদে অমির সঙ্গে আঁচলের পরিচয়। এরপর থেকে প্রেম এবং কাজের সম্পর্ক গভীর হয়। চলতি বছরের শুরুতেও অমির সঙ্গে ‘প্রেমের প্রাসাদ’ নামে একটি মিউজিক ভিডিওতে হাজির হয়েছেন আঁচল।  

২০১১ সালে ‘ভুল’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে নাম লেখান আঁচল। তার অভিনীত ‘জটিল প্রেম’ সিনেমাটি দর্শকমহলে প্রশংসিত হয়। এরপর জুটি বেঁধেছেন শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গে।  ‘আয়না’, ‘চিৎকার’, ‘ঘর ভাঙা সংসার’ নামে নতুন কয়েকটি সিনেমায় কাজ করছেন আঁচল।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa