ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

বইমেলায় আসছে কুমার বিশ্বজিতের আত্মজীবনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
বইমেলায় আসছে কুমার বিশ্বজিতের আত্মজীবনী কুমার বিশ্বজিৎ

প্রখ্যাত সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের জীবনের জানা-অজানা নানা কথা এবার আসছে বইয়ের পাতায়। চিরসবুজ এই গায়কের আত্মজীবনী প্রকাশ পেতে যাচ্ছে আসন্ন মহান একুশে বইমেলায়।

 

কুমার বিশ্বজিতের আত্মজীবনী লিখেছেন আরেক সংগীতশিল্পী ও প্রকাশক জয় শাহরিয়ার। নাম অপ্রকাশিত বইটির পাণ্ডুলিপি এরইমধ্যে কুমার বিশ্বজিতের হাতে তুলে দিয়েছেন তিনি। এই কিংবদন্তি গায়ক চূড়ান্ত অনুমতি দেওয়ার পরই বইটির ছাপানোর কাজ শুরু হবে।

এ প্রসঙ্গে জয় শাহরিয়ার বলেন, ‘বিশ্ব দা’র গান গেয়ে আমি বড় হয়েছি। তার সঙ্গে কাজও করার অভিজ্ঞতা আছে। তাই আমি যেমন বিশ্ব দা’কে বুঝি, তেমনি তিনিও আমার ওপর আস্থা রাখতে পেরেছেন। সবমিলিয়ে বিশ্ব দাকে নিয়ে লেখা ও বোঝাটা আমার জন্য সহজ। ’

তিনি আরও জানান, ২০২১ সালের ৬ জুন থেকে বইটির কাজ শুরু করেন তিনি। এতে কুমার বিশ্বজিতের ছোটবেলা, কৈশোর, চট্টগ্রাম শহর, বেড়ে ওঠা, সংগীত জীবনের চার দশক সবই উঠে আসবে।  

জানা যায়, বইটি বাজারে আনছে আজব প্রকাশ। ১৫ জানুয়ারি নাম ঘোষণা করে বইটির প্রি-অর্ডার কার্যক্রম শুরু হবে। ২৮ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে এর মোড়ক উন্মোচন করা হবে।  

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa