ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

বিনোদন

পুনে চলচ্চিত্র উৎসবে ‘সিএনজি ড্রাইভার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
পুনে চলচ্চিত্র উৎসবে ‘সিএনজি ড্রাইভার’

সংসারে খরচ তুলতে পুরুষ সেজে সিএনজি অটোরিকশা চালিয়ে উপার্জন করা এক নারীর গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘সিএনজি ড্রাইভার’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী শিল্পী সরকার অপু।

 

ভিন্নধর্মী গল্পের এই টেলিছবিটি ২০তম পুনে আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে। নিজের গল্পে এটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রবিউল সিকদার।  

এ প্রসঙ্গে রবিউল সিকদার বলেন, ‘সিএনজি ড্রাইভার’ যখন প্রচারে আসে, তখনই এটি বেশ প্রশংসা পায়। ভিন্নধর্মী এই গল্পটিতে অভিনয়ের জন্য অপু দি’র অভিনয়ে সবাই মুগ্ধ হয়। পুনে আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবে এটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বিভাগে জায়গা পেয়েছে। উৎসব কর্তৃপক্ষ আমাদের ই-মেইলের মাধ্যমে বিষয়টি জানিয়েছে। বেশ ভালো লাগছে।

জানা গেছে, চলতি বছরের মার্চে পুনে আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসবের পর্দা উঠবে।  

‘সিএনজি ড্রাইভার’-এ অপু ছাড়া আরো অভিনয় করেছেন শ্যামল মাওলা, মিষ্টি জাহান, আজম খান, হিন্দোল রায়, আনসার আলী, রহিম সুমন, আলিফ, ফারুক ও সোহাগ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa