ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

বিনোদন

দুই মেয়েকে নিয়ে নাচে ব্যস্ত সুস্মিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
দুই মেয়েকে নিয়ে নাচে ব্যস্ত সুস্মিতা দুই মেয়ের সঙ্গে সুস্মিতা

ডিসেম্বরে ১১ নম্বর প্রেমিক রহমান শলের সঙ্গে সম্পর্কের ভাঙার ঘোষণা দেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এরপর বিষণ্ণতায় ছিলেন তিনি।

 

তবে এখন প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙার বেদনা কাটিয়ে উঠেছেন ‘আইরা’খ্যাত অভিনেত্রী। পরিবার নিয়ে কাটছে তার ব্যস্ততা। মেয়েদের নিয়ে নাচের তালে সব ভোলার চেষ্টা করছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে, দুই মেয়ে আলিশা ও রেনির সঙ্গে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন সুস্মিতা। এতে দেখা যাচ্ছে, মন খুলে তিনজনই নাচছেন।

ভিডিওর ক্যাপশনে সুস্মিতা লেখেন, ‘শরীরচর্চা করতে ইচ্ছে করছে না? কোনো সমস্যা নেই, চলুন নাচি। মনের কথা শুনুন। তাল অনুসরণ করুন এবং নিজের তালে নাচুন। আমায় এভাবে সবসময়ে নাচানোর জন্য আলিশা ও রেনিকে ধন্যবাদ। ’ 

বেশ কয়েক মাস ধরেই রহমানের সঙ্গে সুস্মিতার বিচ্ছেদের খবর শোনা যাচ্ছিল। পরে তা স্বীকার করে নেন অভিনেত্রী। রহমানের সঙ্গে তোলা ছবি শেয়ার করে বিচ্ছেদের ঘোষণা দেন এই সাবেক ‘মিস ইউনিভার্স’।  

সুস্মিতা বলেন, ‘আমরা বন্ধু হিসেবে শুরু করেছিলাম। এখনও বন্ধুই আছি। সম্পর্ক অনেকদিন চলল… ভালোবাসা এখনও আছে। ’ 

সুস্মিতা আর রহমানের মধ্যে বয়সের পার্থক্য ১৫ বছরের। এ নিয়ে আগেও আঙুল তুলেছিলেন অনেকে। তবে সেসব পাত্তা দেননি তিনি। এমন কী, বিয়ে নিয়ে প্রশ্ন করা হলেও দু’জনে বলতেন, সময় হলে সকলকে জানাবেন। কিন্তু শেষ পর্যন্ত তা আর হলো না।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa