ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

বিনোদন

আইসিইউতে লতা মঙ্গেশকর

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
আইসিইউতে লতা মঙ্গেশকর লতা মঙ্গেশকর

করোনায় আক্রান্ত ভারতের কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকর। মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমকে লতার ভাইঝি রচনা বলেন, উনার (লতা মঙ্গেশকর) অবস্থা আপাতত স্থিতিশীল। এই বয়সে করোনা আক্রান্ত হওয়ায় সাবধানতা অবলম্বনের জন্যই তাকে আইসিইউতে রাখা হয়েছে। দয়া করে তার জন্য প্রার্থনা করবেন।

এর আগে ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। ভাইরাল চেস্ট ইনফেকশনের জেরে শ্বাসকষ্ট দেখা দিয়েছিল তার শরীরে।

করোনাকালের পুরো সময়টা যথেষ্ট সাবধানতা বজায় রেখেই চলেছিলেন লতা মঙ্গেশকর। বাড়ির বাইরেও খুব বেশি বের হননি তিনি। কিন্তু করোনার তৃতীয় ঢেউ থেকে রক্ষা পেলেন না বর্ষীয়ান এই গায়িকা।

গেল বছরের ২৮ সেপ্টেম্বর ৯২ পূর্ণ করেছেন লতা মঙ্গেশকর। তার জন্মদিনের বলিউডের পরিচালক ও কম্পোজার বিশাল ভরদ্বাজ এবং লেখক গুলজারের লেখা দুই দশক আগে রেকর্ড করা একটি গান প্রকাশ করবেন। লতা মঙ্গেশকরের গাওয়া এই গানের শিরোনাম ‘ঠিক নেহি লগতা’।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa