ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

আমি নির্বাচন করছি না: শাওন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
আমি নির্বাচন করছি না: শাওন মেহের আফরোজ শাওন

শোবিজ অঙ্গনে বইছে নির্বাচনের হাওয়া। ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বড় পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

একইদিনে হবে ছোট পর্দার অভিনয়শিল্পীদের সংগঠন টেলিভিশন অভিনয়শিল্পী সংঘের নির্বাচনও।

সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছিল, শিল্পী সংঘের নির্বাচনে নাকি অভিনেত্রী, নির্মাতা ও কণ্ঠশিল্পী মেহের আফরোজ শাওন সভাপতি পদে নির্বাচন করবেন! তবে শাওন স্পষ্ট জানিয়ে দিলেন, তিনি নির্বাচন করছেন না।  

মেহের আফরোজ শাওন বলেন, নির্বাচনের বিষয়টা আমার কাছে একটা আচমকা খবর মনে হয়েছে। আজ সকালে পরিচালক এস এ হক অলিক জানান, আমি নাকি অভিনয়শিল্পী সংঘের নির্বাচন করছি! এমন একটি খবর নাকি অনলাইনে নিউজে দেখেছেন।

যোগ করে শাওন বলেন, নির্বাচন করার কোনো চিন্তা মাথায় আসেনি এবং কেউ আমাকে নির্বাচন করার জন্য প্রস্তাবও দেয়নি। আর কখনো বলিওনি যে, আমি নির্বাচন করছি। কোথা থেকে এইরকম নিউজ আসলে ছাপা হলো আমার ধারণা নেই। আমি নির্বাচন করছি না, এটা শতভাগ নিশ্চিত।

এদিকে শোনা যাচ্ছে, অভিনয় শিল্পী সংঘের বর্তমান কমিটির সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম একটি প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করবেন। তার সঙ্গে জুটি বেঁধে সাধারণ সম্পাদক পদে নির্বাচন বর্তমান যুগ্ম-সম্পাদক অভিনেতা রওনক হাসান।  

তবে নাসিম বলেন, ‘কিছুই চূড়ান্ত নয়। নির্বাচনের আগ মুহূর্তে অনেক তথ্যই ছড়ায়। আনুষ্ঠানিক ঘোষণা ছাড়া কোনো কিছু বলা যায় না। ’

জানা গেছে, অভিনয় শিল্পী সংঘের নির্বাচনরে প্যানেলগুলোর এখনো চূড়ান্ত তালিকা তৈরি হয়নি। আগামী ১৪ জানুয়ারি এ নির্বাচন বিষয়ে বিস্তারিত ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa