ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

বিনোদন

একই দিনে করোনা আক্রান্ত প্রসেনজিৎ ও স্বস্তিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
একই দিনে করোনা আক্রান্ত প্রসেনজিৎ ও স্বস্তিকা প্রসেনজিৎ ও স্বস্তিকা

টলিউড পাড়া যেন করোনার হটস্পট হয়ে উঠেছে! প্রতিদিনই কোনো না কোনো তারকা ভাইরাসটিতে আক্রান্ত হচ্ছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

বুধবার (১২ জানুয়ারি) করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন তারা। তবে দু’জনেরই শারীরিক অবস্থা ভালো রয়েছে।

সামাজিক মাধ্যমে প্রসেনজিৎ লেখেন, ‘দুর্ভাগ্যবশত আমি কোভিড-১৯ পজিটিভ। আমার চিকিৎসকের সঙ্গে পরামর্শ করার পর আমি হোম আইসোলেশনে রয়েছি। আশা করি খুব দ্রুত সুস্থ হয়ে যাব। ’ 

তার হালকা জ্বর ও করোনা কিছু উপসর্গ রয়েছে।

করোনা আক্রান্ত হওয়ার খবর দিয়ে স্বস্তিকা লেখেন, ‘এবারও যাদের হচ্ছে না, তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচির তালিকায় নেই...। ’ 

এদিকে এখন পর্যন্ত ভারতীয় বাংলা সিনেমার একঝাঁক তারকা ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন। বছর শুরুতে সৃজিত মুখার্জি ও সঙ্গীতশিল্পী জিৎ গাঙ্গুলী করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। এরপর শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী, দেব, রুক্মিণী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ, মিমি চক্রবর্তী, পার্নো মিত্র, রূপম ইসলামসহ একাধিক তারকা আক্রান্ত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
জেআইএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa