ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

বিনোদন

সৈকতে বিয়ে করবেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
সৈকতে বিয়ে করবেন বলিউডের এই বাঙালি অভিনেত্রী মৌনী রায়

বলিউডে চলছে বিয়ের মৌসুম। এরইমধ্যে বেশ কয়েকজন তারকা এ মৌসুমে বিয়ে সেরেছেন।

তাদের মধ্যে আছেন রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের মতো তারকারা।

এবার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনী রায়। ২০২১ সালের শেষের দিকেই এই খবর প্রকাশ্যে এসেছিল। জানা গিয়েছিল, প্রেমিক সূর্য নাম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন এই অভিনেত্রী। এবার নাকি চলছে তার প্রস্তুতি।  

‘নাগিন’-খ্যাত এই নায়িকা এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানাননি। তবে পশ্চিমবঙ্গের কোচবিহারের মেয়ের পরিবারিক খবর, বিয়ের প্রস্তুতি নিচ্ছেন মৌনী। শোনা যাচ্ছে, গোয়ার সমুদ্র সৈকতেই বিয়ে সারবেন এই নায়িকা। সেখানে দু’দিন বিয়ের অনুষ্ঠান চলবে।  

এ বিষয়ে আরও জানা য়ায়, আসছে ২৭ জানুয়ারি বিয়ে করতে যাচ্ছেন মৌনী আর সূর্য নাম্বিয়ার। দক্ষিণ গোয়ায় একটি হোটেল বুক করা হয়েছে। সেখানে পাত্র-পাত্রী থেকে আত্মীয়-স্বজন সবাই সাদা পোশাকে সাজবেন।  

মৌনী অভিনীত জনপ্রিয় বলিউড সিনেমার মধ্যে রয়েছে ‘গোল্ড’, ‘লন্ডন কনফিডেনশিয়াল’। মুক্তির অপেক্ষায় রয়েছে মৌনী অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা। করণ জোহর পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa