ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

বিনোদন

বাগদান সারলেন মেগান-কেলি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
বাগদান সারলেন মেগান-কেলি মেগান ফক্স ও মেশিন গান কেলি

দেড় বছর প্রেম করার পর অবশেষে বাগদান সারলেন মেগান ফক্স ও মেশিন গান কেলি। বুধবার (১২ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা দেন মেগান ফক্স।

ভিডিওতে দেখা যায়, হাঁটু গেড়ে বসে প্রেমিকা মেগান ফক্সকে প্রস্তাব দিচ্ছেন মেশিন গান কেলি। এদিকে বিস্ময় ও আনন্দের দুই হাত দিয়ে মুখ ঢেকে রয়েছেন উল্লাসিত মেগান! এক পর্যায়ে আবেগী হয়ে প্রেমিকের সামনে নিজেও হাঁটু গেড়ে বসে পড়েন মেগান। তখনই মেগানের হাতে বাগদানের আংটি পরিয়ে দেন কেলি এবং দু’জন দু’জনকে চুমু খান।

এই ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী মেগান ফক্স লেখেন, ২০২০ সালের জুলাইয়ে আমরা এই বটগাছের নিচে বসে ছিলাম। আমরা একটা জাদুকরী কিছু চেয়েছিলাম! একটা জটিল সময় পার করে, নানা কষ্ট সহ্য করে আমরা এখানে এসেছি। আজকের দিনটা সেই সব সাধনা ও অপেক্ষারই ফল।

মেগান আরও লেখেন, দেড় বছর একসঙ্গে থাকার পর, অফুরন্ত হাসি-আনন্দ ও কষ্টের পর অবশেষে সে আমাকে বিয়ের প্রস্তাব দিলো। আমি শুধু এই জীবনে না, বাকি সব জীবনেও তাকেই চাই, তাই আমিও ‘হ্যাঁ’ বলেছি।

মেগান ফক্সের হবু বর মেশিন গান কেলির আসল নাম রিচার্ড কোলসন বেকার। তিনি মেগানের চেয়ে চার বছরের ছোট। ২০২০ সালের জুন মাস থেকে মেগান আর মেশিনের প্রেম শুরু।

এর আগে আমেরিকান তারকা ব্রায়ান আস্টিন গ্রিনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মেগান ফক্স। সেই ঘরে তিন ছেলে সন্তান রয়েছে। তিনজনই মেগানের সঙ্গেই থাকে। এদিকে, মেশিন গান কেলি এর আগে এমা ক্যাননকে বিয়ে করেছিলেন। সেই সংসারে এক মেয়ে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa