ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

বিনোদন

খোঁজ মিললো কিয়ারার যমজ বোনের!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
খোঁজ মিললো কিয়ারার যমজ বোনের! কিয়ারা আদভানি-তানিশা সন্তোষী

নিজের রূপ আর অভিনয়ে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন বলিউডের এই সময়ের সেনসেশন কিয়ারা আদভানি। পর্দার বাইরেও ফ্যাশন সচেতনতা নিয়েও আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

এবার ‘শেরশাহ’খ্যাত এই নায়িকার মতো দেখতে হুবহু একজনের দেখা মিললো। যা নিয়ে সামাজিকমাধ্যমে রীতিমতো হইচই শুরু হয়ে যায় কিয়ারার ভক্তদের মধ্যে।  

সামাজিকমাধ্যমে ছড়িয়ে যাওয়া ছবির ওই নারীর নাম তানিশা সন্তোষী। তিনি নির্মাতা রাজকুমার সন্তোষীর কন্যা। সম্প্রতি নিজের একটি সাদাকালো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন তানিশা। যেখানে তাকে হুবহু কিয়ারার মতো দেখাচ্ছিল।  

ছবিতে দেখা যায়, সালোয়ার কামিজ-ওড়না জড়িয়ে, কপালে কালো টিপ, চুলে বেণী করে ছবি তুলেছেন তানিশা। মুখে তার মৃদু হাসি। তানিশার ছবি দেখে কিয়ারার মুখ ভেসে ওঠে নেটিজেনের চোখে। দু’জনের মধ্যে এতোটাই মিল যে, অনেকেই মনে করেছেন তানিশা হয়তো কিয়ারার যমজ বোন!

সবশেষ কিয়ারাকে ‘শেরশাহ’ সিনেমায় দেখা গেছে। বিষ্ণু বর্ধন পরিচালিত সিনেমাটিতে উঠে আসে কারগিল যুদ্ধের নায়ক ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনী। এতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করে প্রশংসিত হন সময়ের আলোচিত এই অভিনেত্রী।  

বর্তমানে কিয়ারা বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমার কাজ করছেন। এর মধ্যে রয়েছে ‘ভুল ভুলাইয়া ২’, ‘মিস্টার লেলে’ এবং ‘যুগ যুগ জিও’।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa