ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

জুটি বাঁধলেন ইমরান-সৌমী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ২, ২০২২
জুটি বাঁধলেন ইমরান-সৌমী ইমরান মাহমুদুল-সামন্তী সৌমী

সময়ের আলোচিত কন্ঠশিল্পী ইমরান মাহমুদুল আরও এক নতুন গান শ্রোতাদের উপহার দিতে যাচ্ছেন। গানটির শিরোনাম ‘কে রাখে আমারে’।

এর কথা লিখেছেন ও সুর করেছেন তরুণ কন্ঠশিল্পী জিসান খান শুভ। গানটি গাওয়ার পাশাপাশি সঙ্গীতায়োজনও করেছেন ইমরান।  

ত্রিভুজ প্রেমের গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। ‘কে রাখে আমারে’ গানটিতে ইমরানের সঙ্গে ভিডিওতে জুটি বেঁধেছেন সামন্তী সৌমী। আরও আছেন আদর আহমেদ।

নতুন গানটি প্রসঙ্গে ইমরান বলেন, জিসান খান শুভ আমার পছন্দের একজন সুরকার। ওর গীতিকবিতা গুলোও চমৎকার। প্রথমবার জিসানের কথা ও সুরে গান করলাম। আর চন্দন দা’র ভিডিও মানেই ভিন্ন কিছু। সব মিলে গানটিতে শ্রোতা-দর্শকরা ভিন্ন কিছু চমক পাবে।

আগামী ১০ মার্চ, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে প্রকাশ করা হবে ‘কে রাখে আমারে’ গানটির ভিডিও। পাশাপাশি দেশি ও আন্তর্জাতিক বিভিন্ন অ্যাপ-এ গানটি শোনা যাবে।  

এদিকে, প্রথমবারের মতো চলচ্চিত্রে প্লেব্যাক করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে যাচ্ছেন ইমরান। ‘বিশ্বসুন্দরী’ সিনেমার ‘তুই কী আমার হবিরে’ গানের জন্য এই পুরস্কার পাচ্ছেন তিনি। কবির বকুলের লেখা গানটির সুর ও সঙ্গীতও করেছিলেন তিনি। ইমরানের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়ে একই পুরস্কার পাচ্ছেন কণাও ।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।