ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

সিনেমার প্রচারে শেরে বাংলা স্টেডিয়ামে পরীমনি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২২
সিনেমার প্রচারে শেরে বাংলা স্টেডিয়ামে পরীমনি রোশান, ইফতেখার শুভ, পরীমনি, শরীফুল রাজ

দেশের ৩৮ সিনেমা হলে শুক্রবার (৪ মার্চ) মুক্তি পেতে যাচ্ছে পরীমনি অভিনীত সিনেমা ‘মুখোশ’। ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম ও রোশান।

সিনেমাটির মুক্তির আগের দিন (৩ মার্চ) বাংলাদেশ-আফগানিস্তানের দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ দেখতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হয়েছিলেন পরীমনি, রোশান, নির্মাতা ইফতেখার শুভ, শরীফুল রাজসহ সিনেমাটির কলাকুশলীরা।  

শেরে বাংলার প্রেস বক্সের ছাদে ওই প্রচারণায় এসে টি-স্পোর্টসের সঙ্গে কিছুক্ষণ কথাও বলেছেন পরীমনি। এরপর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জনপ্রিয় এই নায়িকা।

পরীমনি জানান, আগামীকাল ৪ মার্চ মুক্তি পাচ্ছে আমার নতুন ছবি মুখোশ। এই সিনেমাটির প্রচারণার অংশ হিসেবেই সেখানে হাজির হয়েছিলেন তিনি।

পরীমনি আরও জানান, ক্রিকেট খুব একটা দেখেন না তিনি। তবে সাকিবের ভক্ত। সাকিবকে অনুসরণও করেন তিনি।  

এ সময় পরীকে প্রশ্ন করা হয়, সাকিবের জীবনী নিয়ে তো চলচ্চিত্র হচ্ছে। সেখানে অভিনয়ের ইচ্ছে আছে কি? পরীমনি বলেন, সেটা নির্ভর করে ব্যাটে বলে মিলে যাবার মতো। অফার আসলে ভেবে দেখবো।

টি-টোয়েন্টিতে টানা ৮ ম্যাচে কোনো জয়ের মুখ দেখেনি বাংলাদেশ। স্টেডিয়ামে পরীমনির আগমনের দিনে নাসুম আহমেদ ও সাকিব আল হাসানের ঘূর্ণিঝড়ে সব হিসাবনিকাশ উল্টে গেল। আর তাতে সফরকারীদের উড়িয়ে দিয়ে জয়ে ফিরলো টাইগাররা। এদিন আফগানদের বিপক্ষে ৬১ রানে জয় পেয়েছে স্বাগতিকরা।  

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, মার্চ ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।