ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

দীপিকার স্বামীকে ‘বেহায়া’ বললেন পরিণীতি!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
দীপিকার স্বামীকে ‘বেহায়া’ বললেন পরিণীতি! দীপিকা পাড়ুকোন, রণবীর সিং ও পরিণীতি চোপড়া

রোমান্টিক অ্যাকশন কমেডি ঘরনার ‘কিল দিল’ সিনেমায় রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন পরিণীতি চোপড়া। শাদ আলী পরিচালিত সিনেমাটির প্রচারের সময় রণবীবের সঙ্গে তার রসায়ন নিয়ে প্রশ্ন করা হয়েছিল।

এর উত্তরে পরিণীতি জানান, ‘হ্যাপি বাড্ডে’ গানের শুটিং করার সময়ে বিবস্ত্র হয়ে তার সামনে দাঁড়িয়েছিলেন রণবীর!

পরিণীতি বলেন, ‘একটি রোমান্টিক দৃশ্যের আগে মেকআপে ব্যস্ত ছিলাম আমি। হঠাৎ ঘুরে তাকিয়ে দেখি, পোশাক ছাড়াই দাঁড়িয়ে আছে রণবীর! পরনে ট্রাউজার্স বা ওই জাতীয় কিছুই নেই! আমি খুবই আপত্তি করায় পোশাক পরে! খুবই বেহায়া রণবীর!’

কী কারণে এমন আচরণ করেছিলেন রণবীর সে প্রসঙ্গে পরিণীতি বলেন, ‘মেকআপ ভ্যানে পোশাক না পরে থাকাটাই অভ্যাস রণবীরের। ট্রাউজার্স বা পরনের পোশাক যার সামনে খুশি খুলেও ফেলতে পারে! ওর কিছু মনেই হবে না। কিন্তু উল্টোদিকের মানুষটা লজ্জায় পড়ে যাবে। আজ নয়, সেই ‘ব্যান্ড বাজা বরাত’ সিনেমার সময় থেকেই রণবীর এমন কাণ্ড করে!’

বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে কাজ করেছেন রণবীর-পরিণীতি। বলিউডে পরিণীতির প্রথম সিনেমা ‘লেডিস ভার্সাস রিকি বেহল’-এর নায়কও ছিলেন রণবীর। অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে বিয়ে করে সংসারী রণবীর, অন্যদিকে এখনও সিঙ্গেল পরিণীতি।

সিনেমার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মের জন্যেও কাজ করেছেন পরিণীতি। ২০২১ সালে তার অভিনীত ‘গার্ল অন দ্যা ট্রেন’ ওটিটিতে মুক্তি পায়। এরপর সাইনা নেহওয়ালের বায়োপিক ‘সাইনা’তে দেখা গেছে তাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেত্রীর ‘উঞ্চাই’ এবং ‘অ্যানিম্যাল’ নামের দুই সিনেমা।

বাংলাদেশ সময়:  ১০৩৬ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।