ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

পরী-রাজ জুটির প্রথম সিনেমা আসছে ১১ মার্চ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
পরী-রাজ জুটির প্রথম সিনেমা আসছে ১১ মার্চ

যে সিনেমাটি চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজকে এক করেছে, সেই ‘গুণিন’ সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়েছে।  

ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মাণ করা হলেও গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ আগে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

আগামী শুক্রবার (১১ মার্চ) সিনেমাটি দেশের বেশকিছু প্রেক্ষাগৃহে আসছে।

গত ২০ ফেব্রুয়ারি ‘গুণিন’ সেন্সর ছাড়পত্র পায়। তখনই জানা যায়, চরকি অরিজিনালের এই সিনেমা প্রেক্ষাগৃহেও আসছে।

‘গুণিন’ সিনেমার মাধ্যমে বর্তমান সময়ের আলোচিত তারকা দম্পতি পরী ও রাজের প্রণয় হয়। এতে রাবেয়া চরিত্রে দেখা যাবে পরীকে, আর রমিজ হয়েছেন রাজ। এই সিনেমার শুটিং করতে গিয়েই পরিচয়, তারপর প্রণয়, অতঃপর তাদের সম্পর্ক পরিণয় পায়।  

পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘অবশেষে গুণিন সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে। হলে সিনেমা মুক্তি নিয়ে সবসময় একটা উত্তেজনা কাজ করে। সিনেমাটা হলে চলার পর আবার চরকির পর্দায় দর্শক দেখতে পারবেন। ’ 

তিনি আরো জানান, ‘গুণিন’  সিনেমার গল্প গ্রামীণ ওঝা রজব আলী গুণিনকে নিয়ে। তার আধ্যাত্মিক ক্ষমতা ছিল। এই ক্ষমতার জোরে গ্রামে তার বিশাল প্রভাব। তার তিন নাতি রহম, আলী ও রমিজ। গুণিনের রহস্যজনক মৃত্যুর পরবর্তী পরিস্থিতিতে তার দুই নাতি তথা আপন দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্পই এই চলচ্চিত্রের মূল উপজীব্য।

হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নেওয়া হয়েছে এই সিনেমার গল্প। সিনেমার নাম চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। সেই সঙ্গে দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ আরও অনেককেই দেখা যাবে এতে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।