ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিচ্ছেদের চার মাস পরে বিয়ের শাড়ি ফেরত পাঠালেন সামান্থা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
বিচ্ছেদের চার মাস পরে বিয়ের শাড়ি ফেরত পাঠালেন সামান্থা! নাগা চৈতন্যের সঙ্গে বিয়ের আসরে সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার নার্গাজুনের ছেলে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে চার বছরের দাম্পত্য বিচ্ছেদ হয়েছে সামান্থার। ২০২১ সালের অক্টোবরে যৌথ বিবৃতিতে এই কথা জানিয়েছেন নাগা ও সামান্থা।


এবার বিচ্ছেদের চার মাস পর বিয়েতে যে শাড়ি পড়েছিলেন সামান্থা সেটি নাগাকে ফেরত দিয়েছেন।  

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সামান্থা বিয়ের আসরে অফ হোয়াইট রঙের যে শাড়িটি পড়েছিলেন সেটি ছিল নাগার দাদির। এই কারণে শাড়িটি নিজের কাছে রাখতে চাননি এই অভিনেত্রী। সেই কারণেই এবার নাগার পরিবারের কাছে শাড়িটি ফেরত পাঠিয়েছেন তিনি।  

২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে অভিনয় জীবন শুরু করেন নাগা। অন্যদিকে, সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে।  

একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়। সাত বছর প্রেম করার পর ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা। আর ২০২১ সালের ২ অক্টোবর এক যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দেন তারা।

বিবৃতিতে নাগা ও সামান্থা বলেছিলেন, ‘শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি, বহু আলোচনা ও চিন্তাভাবনার পর আমরা স্বামী-স্ত্রী থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি এবং নিজেদের পথ বেছে নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে তাদের বন্ধুত্ব ভবিষ্যতেও বহাল থাকবে। ’

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।