ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘সেলফি’র শুটিং শুরু করলেন অক্ষয়-ইমরান

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
‘সেলফি’র শুটিং শুরু করলেন অক্ষয়-ইমরান ইমরান হাশমির সঙ্গে অক্ষয় কুমার

বলিউডের পরিচালক রাজ মেহেতার নতুন সিনেমার শুটিং শুরু করলেন অক্ষয় কুমার। ‘সেলফি’ নামের সিনেমাটিতে প্রথমবার ইমরান হাশমির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন  বলিউডের ‘খিলাড়ি’।

নির্মাতা রাজ মেহেতা সিনেমার ক্ল্যাপবোর্ডের একটি ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করে এই খবর জানিয়েছেন। তিনি জানান, ধর্ম প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন করণ জোহর।  

রাজ মেহেতা আরও জানান, অক্ষয় এবং ইমরানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি বেশ খুশি। একই সঙ্গে করণ জোহরের প্রতিও কৃতজ্ঞতা জানান এই নির্মাতা । সিনেমাটিতে আরও বেশ কয়েকজন তারকা অভিনেতা-অভিনেত্রীকে দেখা যাবে বলেই ইঙ্গিত দিয়েছেন তিনি।

শোনা যাচ্ছে, এটি মালায়ালাম ব্লকবাস্টার সিনেমা ‘ড্রাইভিং লাইসেন্স’-এর রিমেক হতে চলেছে। ইতোমধ্যেই এর টিজার প্রকাশ পেয়েছে। ৪৯ সেকেন্ডের টিজারে অক্ষয় ও ইমরানকে একসঙ্গে নাচের পাশাপাশি সেলফি তুলতে দেখা গেছে। এরপর থেকেই সিনেমাটি নিয়ে ভক্তদের উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে।

এদিকে কিছুদিন পরেই মুক্তি পেতে যাচ্ছে অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘বচ্চন পাণ্ডে’। এছাড়াও মুক্তি অপেক্ষায় রয়েছে এই অভিনেতার আরকে সিনেমা ‘পৃথ্বীরাজ’। সিনেমাটি ঐতিহাসিক থ্রিলার গল্পে নির্মিত হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।