ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

বারবার পিছিয়ে যাচ্ছে কেন আলিয়া-রণবীরের বিয়ে? 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
বারবার পিছিয়ে যাচ্ছে কেন আলিয়া-রণবীরের বিয়ে?  আলিয়া ভাট ও রণবীর কাপুর

বলিউডের আলোচিত তারকা জুটির মধ্যে অন্যতম আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিশেষ করে তাদের ভক্তদের প্রশ্ন, কবে বিয়ের পিঁড়িতে বসছেন এই প্রেমিক জুটি? দীর্ঘদিন ধরে আলিয়া-রণবীরের বিয়ে নিয়ে একের পর এক তথ্য সামনে এসেছে।

শোনা যাচ্ছিলো, চলতি বছরের এপ্রিল মাসেই বিয়ে করবেন তারা।

কিন্তু এবার আরও একটি তথ্য সামনে এসেছে। ভারতীয় সংবাদমাধ্যম একটি সূত্রের বরাদ দিয়ে জানিয়েছে, এপ্রিল নয় আলিয়া ও রণবীরের বিয়ে হবে চলতি বছরের অক্টোবর মাসে। তবে সূত্রটিও জানেন না, আলিয়া ও রণবীরের বিয়ের তারিখ কেন বারবার পিছিয়ে যাচ্ছে।  

শোনা যাচ্ছে, রাজস্থানের রনথম্বোরে বিয়ের আসর বসতে পারে আলিয়া-রণবীরের। কারণ, তাদের দু’জনেরই প্রিয় বেড়ানোর জায়গা এটি।

এদিকে প্রথমবারের মতো আলিয়া ও রণবীর জুটি বেঁধে অভিনয় করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায়। কেউ কেউ দাবি করছেন, সিনেমাটির মুক্তির জন্যই বিয়ের তারিখ পিছিয়ে দিচ্ছেন তারা। সিনেমাটি সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে। সিনেমার সংশ্লিষ্টরা ছাড়াও আলিয়া-রণবীরও নাকি চান সিনেমাটি তাদের বিয়ের আগে মুক্তি পাক।

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি নির্মাণ করেছেন অয়ন মুখোপাধ্যায়। এতে আলিয়া ও রণবীর ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, সামান্থা, ডিম্পল কাপাডিয়ার মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।