ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

বিনোদন

সাংবাদিককে মারধরের অভিযোগে সালমানকে আদালতে হাজিরের নির্দেশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
সাংবাদিককে মারধরের অভিযোগে সালমানকে আদালতে হাজিরের নির্দেশ

আবারো আইনি ঝামেলায় বলিউড সুপারস্টার সালমান খান। মুম্বাইয়ের আন্ধেরি ম্যাজিস্ট্রেট কোর্টের পক্ষ থেকে তার নামে সমন জারি করা হয়েছে।

৫ এপ্রিল ‘ভাইজান’কে আদালতে হাজির হাওয়া নির্দেশ দেওয়া হয়েছে।

সালমান খানের নামে এক সাংবাদিকের করা অভিযোগের ভিত্তিতে আদালত তাকে ডেকেছেন।  

ভারতীয় সংবাদসংস্থা এএনআই জানায়, অশোক পাণ্ডে নামের এক সাংবাদিকের অভিযোগের ভিত্তিতে আন্ধেরি ম্যাজিস্ট্রেট কোর্টের পক্ষ থেকে সালমানকে সমন ধরানো হয়েছে। ২০১৯ সালে অভিনেতার নামে অভিযোগ করেছিলেন ওই সাংবাদিক। আইপিসি-র ৫০৪ ও ৫০৬ ধারায় অভিযোগ আনা হয়েছে।

সাংবাদিক অশোক পাণ্ডে দায়ের করা অভিযোগে জানান, ২০১৯ সালের ২৪ এপ্রিল সালমান খান রাস্তায় সাইকেল চালানোর সময় তার দেহরক্ষীদের অনুমতি নিয়েই তিনি ভিডিও করা শুরু করেন। তখন হঠাৎ রেগে যান অভিনেতা। এরপর ওই সাংবাদিককে সালমানের দেহরক্ষীরা মারধর করেন। তখন সালমান নাকি তাকে মেরে মোবাইলও ছিনিয়ে নেন। পরে অবশ্য সালমানের দেহরক্ষীরা ফোন ফেরত দেয়।

এদিকে, সম্প্রতি প্রায় দুই যুগ ধরে চলা কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বড়সড় স্বস্তি পেয়েছেন সালমান খান। ভারতের রাজস্থান হাইকোর্ট তার মামলাটি বদলি নিয়ে করা আবেদন মঞ্জুর করেছেন।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।