ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শিল্পী সমিতি: রোজিনার পদত্যাগপত্র গ্রহণ, কমিটিতে রিয়াজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
শিল্পী সমিতি: রোজিনার পদত্যাগপত্র গ্রহণ, কমিটিতে রিয়াজ রোজিনা ও রিয়াজ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে জয় পান চিত্রনায়িকা রোজিনা। কিন্তু শপথ না নিয়ে ‘ব্যক্তিগত’ কারণ দেখিয়ে পদত্যাগ করেন তিনি।

শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সভায় রোজিনার পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে এবং তার জায়গায় চিত্রনায়ক রিয়াজকে কমিটির অন্তর্ভুক্ত করা হয়েছে।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সহ-সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক।

তিনি বলেন, ‘শনিবার আমাদের কার্যনির্বাহী কমিটির মিটিং অনুষ্ঠিত হয়েছে। সেখানে রোজিনা আপার পদত্যাগপত্র গ্রহণ করা হয়েছে। গঠনতন্ত্র অনুযায়ী কমিটির সবার সম্মতিক্রমে তার জায়গায় রিয়াজ ভাই কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে স্থলাভিষিক্ত হয়েছেন। ’

সাইমন সাদিক আরো জানান, ইলিয়াস কাঞ্চনের সভাপতিত্বে সভাটিতে কমিটির ১২ জন সদস্য উপস্থিত ছিলেন। সাধারণ সম্পাদক হিসেবে অংশ নেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। কমিটির সভায় সাধারণ সম্পাদক হিসেবে নিপুণের অংশ নেওয়ায় কোনো আইনি জটিলতা নেই বলেও জানান তিনি।  

উল্লেখ্য, গত ৬ মার্চ সর্বশেষ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে আদেশ দেন আদালত। জায়েদ খানকে সাধারণ সম্পাদক ঘোষণা করে হাইকোর্টের দেওয়া রায় চার সপ্তাহের জন্য স্থগিত ও পদটির ওপর স্থিতাবস্থা জারি করেন চেম্বার আদালত।  

বাংলাদেশ সময়: ১২৫৯ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।