ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঋতুপর্ণার কাছে ক্ষমা চাইলো সেই বিমান সংস্থা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
ঋতুপর্ণার কাছে ক্ষমা চাইলো সেই বিমান সংস্থা ঋতুপর্ণা সেনগুপ্ত

শুটিংয়ের কাজে মঙ্গলবার (২৯ মার্চ) আমদাবাদে যাওয়ার কথা ছিল ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের। কিন্তু নির্ধারিত সময়ের চেয়ে দেড়িতে বিমানবন্দরে পৌঁছানোয় বিমানে উঠতে দেওয়া হয়নি তাকে।

সামাজিকমাধ্যমে এই ঘটনার বিবরণ দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছিলেন ঋতুপর্ণা।  

সেখানে, নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগেই কেন বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া হয়েছিল? প্রশ্ন তুলে ইন্ডিগো বিমান সংস্থাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন ঋতুপর্ণা। এই ঘটনায় এবার বিমান সংস্থাটি প্রকাশ্যেই ক্ষমা চাইলো টলিউড অভিনেত্রীর কাছে।

শুধু তাই নয়, ইন্ডিগোর পক্ষ থেকে জানানো হয়েছে, এই ঘটনার পর একাধিকবার ঋতুপর্ণার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ব্যর্থ হয়েছে। তাই বিষয়টি খতিয়ে দেখতে তারা অভিনেত্রীর সঙ্গে কথা বলতে চান। ঠিক কোনও সময়ে ফোন করলে পাওয়া যাবে? সেই কথাও জানতে চাওয়া হয়েছে।

এর আগে মঙ্গলবারের ওই স্ট্যাটাসে ঋতুপর্ণা জানিয়েছিলেন, বিমানবন্দরে বোর্ডিংয়ের সময় ছিল মঙ্গলবার (২৯ মার্চ) ভোর ৪.৫৫ মিনিট। কিন্তু তিনি পৌঁছান ৫.১০/১২ মিনিটে। এরপরেই ঋতুপর্ণাকে জানিয়ে দেওয়া হয়, অনেক আগেই বোর্ডিং গেট বন্ধ করে দেওয়া হয়েছে।

এরপর ৪০ মিনিট সেখানকার দায়িত্বরত কর্মীদের অনুরোধ করেন ঋতুপর্ণা। এক পর্যায়ে কথা কাটাকাটিও হয় এবং কেঁদে ফেলেন এই অভিনেত্রী। কিন্তু বিমান থেকে প্রায় ৫০ পা দূরে থাকার পরও তাকে আর উঠতে দেওয়া হয়নি।

এই ঘটনায় ঋতুপর্ণা বিমানবন্দরের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখার দাবি জানান, তিনি ঠিক কতক্ষণ দেড়িতে পৌঁছেছিলেন সেখানে তা দেখার জন্য। শুধু তাই নয়, এর পরিপ্রেক্ষিতে যাতে পদক্ষেপ নেওয়া হয় সেজন্যও কলকাতা বিমানবন্দর কর্তৃপক্ষ এবং ইন্ডিগো বিমান সংস্থার কাছেও দাবি জানিয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।