ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

ট্রাফিক সদস্যদের কাছে ইফতার পৌঁছে দিলেন সিয়াম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
ট্রাফিক সদস্যদের কাছে ইফতার পৌঁছে দিলেন সিয়াম

ঢাকার রাস্তার যানজট নিয়ন্ত্রণে সার্বক্ষণিক কাজ করছে অসংখ্য ট্র্যাফিক পুলিশ। যান চলাচল সচল রাখতে গিয়ে রমজানে তারা ঠিকমতো ইফতারও করতে পারেন না।

 

রাজধানীতে নিয়োজিত এমন ট্র্যাফিক পুলিশ সদস্যদের সম্মান জানিয়ে তাদের কাছে ইফতার পৌঁছে দিলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।  

শনিবার (১৬ এপ্রিল) বিকাল ৫টার দিকে ‘পোড়ামন ২’খ্যাত এই তারকা ইফতারির ব্যাগ হাতে ছুটেছেন রাজধানীর বেশকিছু ট্রাফিক সিগন্যালে। নিজ হাতেই ইফতার তুলে দেন তিনি।

সেসময় সিয়াম আহমেদ বলেন, ‘সম্প্রতি ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে ট্র্যাফিক পুলিশের একজন সদস্য ইফতারের সময় এক হাতে উঁচিয়ে সিগন্যাল নিয়ন্ত্রণ করছেন, আর অন্য হাতে পানি খাচ্ছেন। দৃশ্যটি আমাদের মনকে স্পর্শ করেছে। আসলে ইফতারির সময় আমরা যে যার মতো বাসায় চলে যাই, কিন্তু উনারা ঠিকই রাস্তায় দাঁড়িয়ে থেকে যান নিয়ন্ত্রণে ব্যস্ত থাকেন। তাদের এই ত্যাগকে সম্মান জানাতেই আমাদের এই উদ্যোগ। ’

আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম অভিনীত পুলিশ অ্যাকশন সিনেমা ‘শান’। ইফতারের ব্যাগে ‘শান’র নাম দেখা গেছে। তবে ইফতার বিতরণের বিষয়টি প্রচারণার কোনো অংশ নয় বলেও উল্লেখ করে এই নায়ক।

‘শান’ পরিচালনা করেছেন এম রাহিম। এতে সিয়ামের বিপরীতে রয়েছেন পূজা চেরী। এতে আরও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।