ঢাকা, বুধবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

ভেঙে গেলো সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্ক!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
ভেঙে গেলো সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্ক! সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি

বলিউডের অন্যতম আলোচিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। কিন্তু শোনা যাচ্ছে সম্প্রতি প্রেমের সম্পর্কের পাট চুকিয়ে ফেলেছেন তারা।

এই তারকা জুটির ঘনিষ্ঠমহল সূত্রেই নাকি জানা গেছে এই খবর।

কখনও প্রেমের বিষয়ে আলোচনা করেননি সিদ্ধার্থ ও কিয়ারা। তবে তাদের মধ্যে যে ঘনিষ্ঠতা দেখা গেছে সেটি কারও নজর এড়ায়নি। ঠিক একইভাবে প্রেমের সম্পর্কের ইতি টানার প্রসঙ্গেও নিজে থেকে কিছু বলেননি তারা।

সিদ্ধার্থ ও কিয়ারার একট ঘনিষ্ঠ সূত্র তাদের সম্পর্কের ভাঙন প্রসঙ্গে বলেন, সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাৎ বন্ধ। কেন এই সম্পর্ক ভাঙল? এর জবাব তো তাদের কাছেই কাছে। তবে সত্যি এই সম্পর্ক ভাঙাটা দুর্ভাগ্যজনক।

২০২১ সালে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ-কিয়ারা অভিনীত সিনেমা ‘শেরশাহ’। এতে সিদ্ধার্থ-কিয়ারার রসায়ন সবার নজর কেড়েছিল।  

পর্দার বাইরেও সিদ্ধার্থ-কিয়ারার ঘনিষ্ঠতা দেখে কারওই মনে হয়নি এই সম্পর্ক ভাঙতে পারে। এদিকে, মাস কয়েক আগে সিদ্ধার্থ নিজের বাবা-মায়ের সঙ্গেও কিয়ারাকে পরিচিত করিয়েছিলেন। তবে হঠাৎ করেই সব ওলটপালট!

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।