ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারতীয় গায়ক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২২
গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারতীয় গায়ক নির্ভের সিং

অস্ট্রেলিয়ায় গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারালেন ভারতের পাঞ্জাবি গায়ক নির্ভের সিং। মঙ্গলবার অন্য একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় নির্ভেরের গাড়ির।

দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় এই গায়কের।

৯ বছর আগে ক্যারিয়ার গড়তে অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন নির্ভের। ক্যারিয়ারের শুরুতে ট্যাক্সি চালানোর পাশাপাশি বন্ধুদের সঙ্গে গান তৈরি করতে করতেন। ধীরে ধীরে অস্ট্রেলিয়ায় পাঞ্জাবি সিঙ্গার হিসেবে পরিচিতি লাভ করেন নির্ভের।

সামাজিকমাধ্যমের কল্যাণে রাতারাতি অনুরাগীদের সংখ্যাও বাড়তে থাকে তার। নির্ভেরের বহু গান নেটদুনিয়ায় জনপ্রিয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, গাড়ি দুর্ঘটনাটি ঘটে স্থানীয় সময় মঙ্গলবার দুপুর সাড়ে তিনটে নাগাদ। কাজ শেষ করে বাড়ির দিকে যাচ্ছিলেন গায়ক। আচমকাই দ্রুতগতির একটি সেডান গাড়ি এসে প্রথমে অন্য দুটি গাড়ি এবং তারপর একটি জিপে ধাক্কা মারে। এর মধ্যে একটি গাড়ির মধ্যেই ছিলেন নির্ভের। ঘটনাস্থলেই মারা যান মাত্র ৪২ বছরের এই গায়ক।

এ বিষয়ে আরো জানা যায়, এই দুর্ঘটনায় মহিলাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। দেখা হচ্ছে দুর্ঘটনার সিসিটিভি ফুটেজ। তথ্য প্রমাণের জন্য স্থানীয় বাসিন্দাদের সঙ্গেও কথা বলছে স্থানীয় পুলিশ।

নির্ভের সিংয়ের জন্ম ভারতের পাঞ্জাবের কুরালি শহরে। ‘মাই টার্ন’ নামক অ্যালবামের ‘তেরে বিনা’ গানটিই শ্রোতাদের কাছে জনপ্রিয় করে তুলেছিল তাকে।  

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।