ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

৮ বছর পর ফিরছেন মুনমুন, কপি পোস্টারে সমালোচনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
৮ বছর পর ফিরছেন মুনমুন, কপি পোস্টারে সমালোচনা ‘রাগী’র পোস্টারের মুনমুন এবং ‘হনুমান’ সিনেমার পোস্টারে ভারালক্ষী সরথকুমার

চিত্রনায়িকা মুনমুনের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল ১৯৯৬ সালে। বেশ কিছু ব্যবসাসফল সিনেমা করার পর হঠাৎ চলচ্চিত্র থেকে দূরে সরে যান তিনি।

মুনমুনকে সর্বশেষ ‘কুমারী মা’ সিনেমায় দেখা যায় ২০১৪ সালে।

এবার ৮ বছর পর আবারো মুক্তি পেতে যাচ্ছে এই নায়িকার সিনেমা ‘রাগী’। আসছে ১৪ অক্টোবরে মুক্তি পাবে মিজানুর রহমান পরিচালিত সিনেমাটি। এর মাধ্যমে প্রথমবার তাকে দেখা যাবে খলনায়িকার ভূমিকায়।

সম্প্রতি সিনেমাটির পোস্টার প্রকাশ হয়েছে। সেখানে ছুরি হাতে রাগী চেহারায় দেখা গেছে নায়িকাকে। এরপর থেকেই পোস্টারটি ঘিরে সমালোচনা শুরু হয়েছে।

‘রাগী’ সিনেমার এই পোস্টারের সঙ্গে দক্ষিণ ভারতীয় নির্মাতা প্রশান্ত ভার্মার ‘হনুমান’ সিনেমার পোস্টারের হুবহু মিল পাওয়া গেছে।

‘হনুমান’ সিনেমার নায়িকা ভারালক্ষী সরথকুমারের মুখাবয়ব ও হাতে ডাবের ছড়ি ছাড়া বাকি সব হুবহু মিল রয়েছে ‘রাগী’ সিনেমার পোস্টারের সঙ্গে। এমনকি, হাতের বালা, গলার মালা, খোঁপার ফুল, পেছনের পাহাড় ও ডানপাশে পড়ে থাকা ব্যক্তিসহ সবকিছুর মিল রয়েছে। এটিকে ফটোশপের মাধ্যমে এডিট করে ‘গলাকাটা’ পোস্টার বলে অনেকে মন্তব্য করেছে।

এই পোস্টারটি সম্পর্কে মুনমুন জানিয়েছেন, সমালোচনা না হলে আলোচনায় আসা যায় না। আগে সিনেমাটি দেখুন, তারপর সমালোচনা করুন।

তবে পরিচালক মিজানুর রহমান জানিয়েছেন, পোস্টারের জন্য মুনমুনের ফটোশুট করা হয়েছে। ডিজাইনারকে পোস্টার সম্পর্কে প্রাথমিক ধারণা দেওয়া হয়েছে। সে তার মতো করে করেছে। ওটা হয়তো সে দেখেছে কিংবা কিছু একটা করেছে। তবে মাথাকাটা হয়নি।

‘রাগী’ সিনেমায় নায়ক-নায়িকা চরিত্রে আছেন আবির চৌধুরী, আঁচল আঁখি ও মৌমিতা মৌ। জাকেরা খাতুন জয়া প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন খালেদা আক্তার কল্পনা, মারুফ, সনি রহমান, কাজী হায়াৎ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।