ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

আগামী বছর সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আগামী বছর সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে! কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা

বলিউডে আবারো নাকি বিয়ের সানাই বাজতে চলেছে। এবার পাত্র-পাত্রী হিসেবে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির নাম শোনা যাচ্ছে।

বলিউডে জোর গুঞ্জন, ২০২৩ সালেই বিয়ে করতে যাচ্ছেন এই দুই তারকা।

নির্মাতা-প্রযোজক করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় সিদ্ধার্থের। কিয়ারার ক্যারিয়ার শুরু হয়েছিল ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে। তবে এই অভিনেত্রী দর্শকদের নজর কাড়েন ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মুক্তির পর।  

ক্যামেরার সামনে সিদ্ধার্থ ও কিয়ারা জুটি বাঁধেন ‘শেরশাহ’ সিনেমায়। ২০২১ সালের ১২ আগস্ট মুক্তি পায় সিনেমাটি। ওই সময় বেশ ভালো ব্যবসাও করে এটি। সিনেমাটি মুক্তির আগে থেকেই সিদ্ধার্থ ও কিয়ারার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল।

প্রথমে প্রেম নিয়ে প্রশ্ন করা হলেই প্রসঙ্গটি এড়িয়ে যেতেন সিদ্ধার্থ ও কিয়ারা। শেষে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ গিয়ে ভালোবাসার কথা স্বীকার করেন। তারপর থেকে একাধিকবার একসঙ্গে দেখা গিয়েছে তারকা যুগলকে।  

শোনা গেছে, নিজেদের এই সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চলেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। আগামী বছরই অর্থাৎ ২০২৩ সালে বিয়ে করবেন তারা।

সূত্রের খবর যদি সত্যি হয়, তাহলে- ২০২৩ সালের এপ্রিল মাসে বিয়ের পরিকল্পনা সিদ্ধার্থ ও কিয়ারার। আর দিল্লিতেই হবে বিয়ের অনুষ্ঠান। শোনা গেছে, প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ সারবেন তারকা যুগল। তারপর ককটেল পার্টি হবে।  

এ বিষয়ে আরো শোনা যায়, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়েতে খুব বেশি মানুষ উপস্থিত থাকবে না। এমনকী, বলিউডের তারকাদেরও নাকি নিমন্ত্রণ করা হবে না। শুধু আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে চারহাত এক হতে পারে বলেই খবর।  

অবশ্য মুম্বইয়ে ফিরেই রিসেপশনের আয়োজন করতে পারেন তারকা সিদ্ধার্থ ও কিয়ারা। সেখানে বলিউডের তারকাদের উপস্থিতি দেখা যেতে পারে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।