ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘মিলি’র টিজারে শ্রীদেবী কন্যার চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
‘মিলি’র টিজারে শ্রীদেবী কন্যার চমক জাহ্নবী কাপুর

বলিউডের নারী সুপারস্টার শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর একের পর এক সিনেমায় অভিনয় করছেন। বলিউডে নিজের অবস্থান শক্ত করতে নিজেকে একেবারে বদলে ফেলছেন জাহ্নবী।

নতুন নতুন সিনেমায়, নতুন নতুন লুকে হাজির হচ্ছেন জাহ্নবী। যেমন, সম্প্রতি নতুন সিনেমার ‘মিলি’র ফার্স্টলুক ও টিজার প্রকাশ্যে এসেছে। টিজার দেখে বোঝা গেল, জাহ্নবীর এই সিনেমা একেবারেই রহস্য ও সাসপেন্সে মোড়া।

দক্ষিণী সিনেমা ‘হেলেন’ থেকেই তৈরি হয়েছে জাহ্নবীর ‘মিলি’। মালায়লম ভাষায় তৈরি ‘হেলেন’ সিনেমাটি বক্স অফিসে তুমুল হিট হয়েছিল। এবার সেই সিনেমাকে হিন্দিতে তৈরি করলেন নির্মাতা মথুকুট্টি জেভিয়ার।  

সিনেমাটিতে বিএসসি নার্সিংয়ের ছাত্রী মিলি নৌদিয়ালের চরিত্রে অভিনয় করবেন জাহ্নবী। তার বিপরীতে দেখা যাবে অভিনেতা সানি কৌশলকে। এছাড়াও রয়েছেন অভিনেতা মনোজ পাহওয়া।

এদিকে মাস কয়েক আগে মুক্তি পেয়েছিল জাহ্নবীর ‘গুড লাক জেরি’ সিনেমা। সেখানে স্মাগলারের চরিত্রে দেখা গিয়েছিল শ্রীদেবী কন্যাকে। আর এবার নার্সের চরিত্রে নতুন চমক দিতে চলেছেন জাহ্নবী।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।