ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

শাহবাগে শাকিব খানের বিরুদ্ধে মানববন্ধন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
শাহবাগে শাকিব খানের বিরুদ্ধে মানববন্ধন

গোপনে চিত্রনায়িকা বুবলীকে বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার পর সমালোচিত হচ্ছেন শাকিব খান। এর মধ্যেই শোনা যাচ্ছে, আরেক নায়িকার সঙ্গে শাকিবের বিয়ের কথা।

শাকিবের এমন কর্মকাণ্ড দেশের সংস্কৃতির সঙ্গে যায় না, এমনকি এসব ঘটনায় যুবসমাজ নৈতিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে উল্লেখ করে এবার শাকিবের বিরুদ্ধে একদল যুবক মানববন্ধন করেছেন।

শনিবার (১৫ অক্টোবর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সম্মিলিত ছাত্র সমাজের ব্যানারে এ মানববন্ধন হয়।

এই মানববন্ধনে অংশ নেওয়া তরুণদের হাতে থাকা প্ল্যাকার্ডে লেখা ছিল, ‘‘শাকিব খানের বিরুদ্ধে এফডিসির কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানাই’, ‘নারীরা খেলনা নয়’, ‘স্ত্রীদের সম্মান দিতে হবে’’।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন, ‘বিয়ে করা অপরাধ নয়, কিন্তু বিয়ে করে গোপন করা ও স্ত্রীদের না সম্মান দেওয়ার বিষয়গুলো দৃষ্টিকটূ। শাকিব খানের এমন নৈতিক স্খলন যুবসমাজকে বিপথগামী করবে। তাই এসবের প্রতিবাদ করতেই আমরা এখানে হাজির হয়েছি। ’  

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব খান। প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর টেলিভিশন লাইভে প্রকাশ্যে নিয়ে আসেন অপু। এবার চিত্রনায়িকা শবনম বুবলীও এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন ফেসবুক পোস্টে।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।