ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রে কী করছেন দেশের একঝাঁক তারকা?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
যুক্তরাষ্ট্রে কী করছেন দেশের একঝাঁক তারকা?

চঞ্চল চৌধুরী, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, তাসনিয়া ফারিণ ও শাহনাজ খুশির মতো অভিনেতা-অভিনেত্রীরা এখন অবস্থান করছেন যুক্তরাষ্ট্রে। সেখানে আরো রয়েছেন চিত্রনায়ক ইমন, অভিনেতা পলাশ, ফারিয়া শাহরিনও।

হঠাৎ করে দেশের একঝাঁক তারকাশিল্পীরা কী যুক্তরাষ্ট্রে? এমন প্রশ্ন অনেকের। জানা গেছে, একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করতেই সেখানে যাওয়া তাদের।

গেলো ২০ বছরে ধরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হয়ে আসছে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের কুইন্সের জামাইকা অ্যামাজুরা হলে বসছে এবারের আসর। এখানেই পারফর্ম করতে ঢাকা থেকে উড়ে গেছেন একঝাঁক তারকা।

সেখানে পৌছানের পর তারকাদের নিয়ে রেডকার্পেট নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে বাহারি গাউন পরে মেহজাবীন, তিশা, ফারিণ, ফারিয়া শাহরীনদের হাঁটতে দেখা গেছে।  

প্রতিবারের মতো এবারো ঢালিউড ফিল্ম ও মিউজিক অ্যাওয়ার্ডসে সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের পুরস্কার দেওয়া হবে। সেই সঙ্গে থাকবে শিল্পীদের সঙ্গীত পরিবেশনা। অভিনেতা-অভিনেত্রীরা গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নৃত্য পরিবেশন করবেন। এই আয়োজনে বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরিও অংশ নিবেন।  

বাংলাদেশ সময়: ১৫২২ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।