ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

‘হাওয়া’ দেখতে লম্বা লাইনে কলকাতার হাজারো দর্শক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
‘হাওয়া’ দেখতে লম্বা লাইনে কলকাতার হাজারো দর্শক!

কলকাতায় চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে বহুল আলোচিত সিনেমা ‘হাওয়া’। শনিবার (২৯ অক্টোবর) থেকে শুরু হচ্ছে এই উৎসব।

পাঁচ দিনব্যাপী চলমান এ উৎসব শেষ হবে আগামী ২ নভেম্বর।

কলকাতায় ২৯ অক্টোবর নন্দন-১-এ দুপুর একটা থেকে বিকেল সাড়ে তিনটা পর্যন্ত ‘হাওয়া’ সিনেমাটি প্রদর্শন হবে। এর আগেই এদিন সকাল থেকেই সিনেমাটি দেখতে লম্বা লাইনে দেখা গেছে হাজার-হাজার লোক।

শনিবার দুপুর বাংলাদেশ সময় দুপুর একটার পর স্থানীয় পুলিশের বরাদ দিয়ে এমন তথ্য প্রকাশ করেন সেখানকার সংবাদমাধ্যম এই সময়-এর বিনোদন বিভাগে কর্মরত ভাস্বতী ঘোষ।

সামাজিকমাধ্যম ফেসবুকে একটি ছবি শেয়ার করে এই ক্যাপশনে ভাস্বতী লেখেন, ‘‘হাওয়া গরম! বাংলাদেশের সিনেমা দেখতে নন্দন চত্বরে বিরাট লাইন। পুলিশের তরফে জানা যাচ্ছে, সকাল থেকেই হাজার-হাজার লোক। কেউ ছাতা মাথায়, কেউ জোগাড় করেছেন চেয়ার। এরাই কিন্তু টলিউডের বাংলা সিনেমারও দর্শক! অতএব এই প্যারোডি লেখাই যায়… ‘তুমি বন্ধু কালা পাখি  আমি যেন কী ঘরের সিনেমা দেখতে তোমায় আনতে পারিনি…’  (হাতেগোনা ছবি ছাড়া)। ’’ 

জানা যায়, শনিবারের শো ছাড়াও ৩১ অক্টোবর সন্ধ্যা ছয়টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত নন্দন-২-এ ও সবশেষ ২ নভেম্বর নন্দন-২-এ সন্ধ্যা ছয়টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ‘হাওয়া’ সিনেমা দেখানো হবে। সবার জন্য উন্মুক্ত থাকছে শোগুলো। প্রবেশে কোনো টিকেট লাগবে না।  

‘হাওয়া’ সিনেমা নির্মাণ করেছেন পরিচালক মেজবাউর রহমান সুমন। এ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরিফুল রাজ, সোহেল মন্ডল, সুমন আনোয়ার, নাজিফা তুষিসহ অনেকে।  

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।