ঢাকা, রবিবার, ১৬ আশ্বিন ১৪৩০, ০১ অক্টোবর ২০২৩, ১৬ রবিউল আউয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের ‘ফোন কলের’ অপেক্ষায় ছিলেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
রিয়ালের ‘ফোন কলের’ অপেক্ষায় ছিলেন রোনালদো!

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে দিয়েই কাতার বিশ্বকাপে পা রাখেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু কোয়ার্টার ফাইনালেই থেমে যায় পর্তুগালের দৌড়।

তাই পঞ্চমবারের চেষ্টায় সোনালী ট্রফিটি ছুঁয়ে দেখা হয়নি এই ফরোয়ার্ডের। বিশ্বকাপ শেষে এরপর ব্যক্তিগতভাবে অনুশীলনের জন্য রিয়াল মাদ্রিদে ফেরেন তিনি। এরপর থেকেই গুজব উঠে হয়তো আবারও রিয়ালের জার্সিতে দেখা যেতে পারে  তাকে।

লস ব্লাঙ্কোসরা অবশ্য রোনালদোকে কেনার ব্যাপারে কোনো আগ্রহই দেখায়নি। তবে রোনালদো ঠিকই রিয়ালের ‘ফোন কলের’ অপেক্ষায় ছিলেন। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। ৩৭ বছর বয়সি রোনালদো বুঝেছিলেন, ইউরোপে তার সময় ফুরিয়ে গেছে। তাই সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দেন তিনি।

ক্লাবটিতে যোগ দিয়ে রোনালদো বলেন, ‘নিজেকে সৌভাগ্যবান মনে করছি ইউরোপিয়ান ফুটবলে যা জিততে চেয়েছি, তার সবকিছু জিততে পেরে। এখনই এশিয়ায় নিজের অভিজ্ঞতা ভাগাভাগি করার সঠিক সময় মনে করছি। ভিন্ন এক দেশে ও ভিন্ন লিগে নতুন এক অভিজ্ঞতার জন্য আমি রোমাঞ্চিত। আল নাসের ক্লাবের দৃষ্টিভঙ্গিও খুব অনুপ্রেরণাদায়ী। নতুন সতীর্থদের সঙ্গে যোগ দিতে এবং একসঙ্গে ক্লাবকে সাফল্য এনে দিতে আমি রোমাঞ্চ নিয়ে অপেক্ষায়। ’

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এএইচএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa