ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

ফুটবল

সুয়ারেসের নতুন ক্লাব গ্রেমিও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
সুয়ারেসের নতুন ক্লাব গ্রেমিও

২০২২ সালের শেষ দিনে এসে নতুন ক্লাবে যোগ দিলেন লুইস সুয়ারেস। ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর সঙ্গে দুই বছরের চুক্তি করেছেন এই উরুগুইয়ান ফরোয়ার্ড।

 

গত মৌসুমের মাঝপথে আতলেতিকো মাদ্রিদ ছেড়ে শৈশবের ক্লাব নাসিওনালের তিন মাসের জন্য যোগ দিয়েছিলেন সুয়ারেস। ১৬ ম্যাচ খেলে সেখানে ৮ গোল করেছেন তিনি। একইসঙ্গে পেয়েছেন লিগ চ্যাম্পিয়ন হওয়ার স্বাদ। তবে এখন ব্রাজিলিয়ান লিগ সিরি আ’য় দ্যুতি ছড়ানোর প্রস্তুতি নিচ্ছেন এই ফরোয়ার্ড।  

এবারই সিরি বি থেকে প্রমোশন পেয়ে সিরি আ’য় উঠেছে গ্রেমিও। নতুন ক্লাবে যোগ দিয়ে সুয়ারেস বলেন, ‘গ্রেমিওতে এই সুন্দর চ্যালেঞ্জের জন্য প্রস্তুতি নিচ্ছি। এখানে যোগ দিয়ে আমি খুবই রোমাঞ্চিত এবং তা উপভোগ করছি। ’

আগামী ১৭ জানুয়ারি সাও লুইসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামবে গ্রেমিও। এখানে নিজের ট্রেডমার্ক ৯ নম্বর জার্সিতে খেলবেন সুয়ারেস। আতলেতিকো মাদ্রিদ, বার্সেলোনা ও লিভারপুলেও তাই করেছেন ৩৫ বছর বয়সি এই ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।