ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

ফুটবল

রোনালদোর আগে মেসিকে আনতে চেয়েছিল আল নাসের!

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
রোনালদোর আগে মেসিকে আনতে চেয়েছিল আল নাসের!

বিশ্ব ফুটবলকে চমকে দিয়ে সম্প্রতি আল নাসেরে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে সৌদি আরবের ক্লাবটির কোচ রুডি গার্সিয়া জানালেন, পর্তুগিজ উইঙ্গারের আগে লিওনেল মেসিকে আনতে চেয়েছিলেন তারা! তবে বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ডের ব্যাপারটা মজার ছলেই বলেছেন ক্লাবের ফরাসি কোচ গার্সিয়া।

 

আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরের পর রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকাকে দলে ভেড়ানো নিয়ে প্রশ্ন করা হলে গার্সিয়া কৌতুকের সুরে বলেন, 'রোনালদো? আমি দোহা থেকে আগে মেসিকে আনতে চেয়েছিলাম। ' 

রোনালদোকে এনে মধ্যপ্রাচ্য তথা এশীয় ফুটবলে সবচেয়ে বড় চমক দেখিয়েছে বিনিয়নিয়ার সৌদি ক্লাব। তবে এখানেই থামছে না তারা, ইউরোপীয় ক্লাব ফুটবলের আরও বড় বড় তারকাদের আনতে চায় তারা। এর মধ্যে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে পিএসজির স্প্যানিশ সেন্টার-ব্যাক সের্হিও রামোসের নাম।  

সদ্য বিদায়ী বছরের শেষ দিনে প্রায় ২০০ মিলিয়ন ইউরোর 'মেগা' চুক্তিতে রোনালদোকে দলে ভিড়িয়েছে আল নাসের। চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত।  

বাংলাদেশ সময়: ১১২৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।