ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

ফুটবল

রোনালদোর ক্লাবকে মদ্রিচের ‘না’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
রোনালদোর ক্লাবকে মদ্রিচের ‘না’

ইউরোপ ছেড়ে ক্রিস্টিয়ানো রোনালদো এখন নাম লিখিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। দুই বছরের চুক্তিতে মোটা অঙ্কের পারিশ্রমিকও পাচ্ছেন।

যেই বয়সে অনেক ফুটবলারই বুট জোড়া তুলে রাখেন, সেখানে রোনালদো নিজেকে পরিণত করেছেন সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অ্যাথলেটে। তা সম্ভব হয়েছে আল নাসেরের কারণে।

সৌদি আরবের ক্লাবটি রোনালদোর সাবেক সতীর্থ লুকা মদ্রিচের দিকেও হাত বাড়িয়েছিল। দিয়েছিল মোটা অঙ্কের প্রস্তাব। কিন্তু না করে দিয়েছেন মদ্রিচ। ৩৭ বছর বয়সি এই মিডফিল্ডার রিয়াল মাদ্রিদে দারুণ সময় কাটাচ্ছেন। তাই সামনের মৌসুমে আবারও চুক্তি বাড়াতে চান তিনি।  

যদিও গুঞ্জন আছে, রিয়াল মৌসুম শেষেই তাকে ছেড়ে দেবে। তবে মদ্রিচ আপাতত ধৈর্য ধরছেন। তাই আল নাসেরের লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেন এই মিডফিল্ডার।

এদিকে রিয়াল মাদ্রিদের সাবেক তারকা সের্হিও রামোসকেও দলে নেওয়ার চেষ্টা করছে আল নাসের। ৩৬ বছর বয়সি রামোস এখন পিএসজিতে আছেন। আগামী জুনে পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে।

বাংলাদেশ সময় : ১৮৩২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।