ঢাকা, রবিবার, ১৯ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

ফুটবল

রদ্রিগোর গোলে শেষ ষোলোতে রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
রদ্রিগোর গোলে শেষ ষোলোতে রিয়াল মাদ্রিদ

কোপা দেল রে’তে রিয়াল মাদ্রিদের হোঁচট খাওয়ার গল্প সবারই জানা। এবারও তাই হয়েছে।

তবে শেষদিকে রদ্রিগোর গোলে এবারের মতো বেঁচে ফিরলো লস ব্লাঙ্কোসরা। স্পেনের চতুর্থ ডিভিসনের দল সিপি কাসেরেইনিয়োর বিপক্ষে জয় নিয়ে শেষ ষোলোতে কোয়ালিফাই করলো তারা।

মঙ্গলবার রাতে কোপা দেল রে’র শেষ বত্রিশে প্রিন্সিপাল ফিলিপে স্টেডিয়ামে সিপি কাসেরেইনিয়োকে ১-০ ব্যবধানে হারায় রিয়াল মাদ্রিদ। দলের হয়ে একমাত্র গোলটি করেন ব্রাজিলিয়ান তরুণ রদ্রিগো সিলভা।

নিজেদের মাঠে শুরু থেকেই দারুণ লড়াই করে কাসেরেইনিয়ো। নবম মিনিটেই এগিয়ে যেতে পারতো দলটি। তবে মেরেসিয়ানোর বক্স থেকে নেওয়া শট ঠেকিয়ে দেন সেবায়োস। ৩২তম মিনিটে ডান দিক দিয়ে আক্রমণে উঠে বক্সে নিয়ে দারুণ শট নেন মানসন। সেটি অবশ্য অসাধারণ দক্ষতায় ঠেকিয়ে দেন রিয়াল গোলরক্ষক। ৪০তম মিনিটে আসেনসিও বক্সে বল বাড়ান রদ্রিগোর উদ্দেশে। কিন্তু ঠিকঠাক শট নিতে পারেননি এই ব্রাজিলিয়ান।

গোলশূন্য ড্র’য়ে প্রথমার্ধ শেষ করার পর দ্বিতীয়ার্ধে আক্রমণে মনোযোগ দেয় রিয়াল। ৬৯তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় দলটি। বাঁ দিক থেকে কাসেরেইনিয়ো ডিফেন্ডারকে বোকা বানিয়ে রদ্রিগোগে বল বাড়ান সেবায়োস। বল পেয়ে দারুণ এক শটে জাল খুঁজে নেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। তার এই গোলেই শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড় কার্লো আনচেলত্তির শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।