ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইউনাইটেডের জয়ের রাতে আর্সেনালের হোঁচট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
ইউনাইটেডের জয়ের রাতে আর্সেনালের হোঁচট

পথ হারানো ম্যানচেস্টার ইউনাইটেডেকে গুছিয়ে আনছেন এরিক টেন হাগ। ধুঁকতে থাকা দল এখন মাঠে দারুণ পারফরম্যান্স দিচ্ছে।

গতকাল বোর্নমাউথের বিপক্ষে বড় জয়ে নিজেদের অবস্থান আরও পাকাপোক্ত করলো দলটি।

ইংলিশ প্রিমিয়ার লিগে ওল্ড ট্র্যাফোর্ডে বোর্নমাউথকে ৩-০ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দলকে গোল করে শুরুতেই এগিয়ে নেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার কাসেমিরো। বিরতির পর বাকি দুইটি গোল করেন লুক শ ও মার্কাস র‌্যাশফোর্ড।

ঘরের মাঠে শুরু থেকেই দারুণ খেলতে থাকে ইউনাইটেড। এরই ধারাবাহিকতায় ২৩তম মিনিটে এগিয়ে যায় তারা। ফ্রি-কিক থেকে ক্রিস্টিয়ান এরিকসেনের নেওয়া শট দারুণ ভলিতে জালে পাঠান কাসেমিরো। প্রথমার্ধে এগিয়ে থেকে বিরতিতে যায় রেড ডেভিলসরা।

বিরতির পর ৪৯তম মিনিটে ব্যবধান বাড়ান লুক শ। আলেহান্দ্রো গার্নাচোর কাটব্যাক থেকে দুর্দান্ত শটে জাল খুঁজে নেন ইংলিশ এই লেফট ব্যাক। নির্ধারিত সময়ের চার মিনিট আগে শেষ পেরেকটি ঠুকে দেন মার্কাস র‌্যাশফোর্ড। ব্রুনো ফের্নান্দেসের বাড়ানো বল সুন্দর শটে জালে পাঠান তিনি।

একই দিনের আরেক ম্যাচে নিউক্যাসলের ইউনাইটেডের বিপক্ষে হোঁচট খেয়েছে শীর্ষে থাকা আর্সেনাল। গোলশূন্য ড্র’য়ে পয়েন্ট খোয়ালেও এখনও চূড়ায় আছে দলটি। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ৪৪। দুইয়ে থাকা ম্যানসিটির ১৬ ম্যাচে ৩৬ পয়েন্ট। ১৮ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে তিনে আছে নিউক্যাসল। সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থাকায় চারে ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।