ঢাকা, বৃহস্পতিবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ফুটবল

নিজের বিশ্বকাপ ‘পদক’ রোমাকে দেবেন দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
নিজের বিশ্বকাপ ‘পদক’ রোমাকে দেবেন দিবালা

শুরুতেই সৌদি আরবের বিপক্ষে হোঁচট, এরপর একে একে ঘুরে দাঁড়ানো। শেষ পর্যন্ত ফাইনালে ফ্রান্সকে হারিয়ে ৩৬ বছরের খরা ঘুচাল আর্জেন্টিনা।

মেসি-দিবালাদের সবচেয়ে বড় অর্জন যে এই শিরোপা, এটাতে কোনো সন্দেহ নেই। অথচ এমন অর্জনের স্মারক হিসেবে ফুটবলারদের দেওয়া ‘পদক’ নিজের ক্লাবকে দিয়ে দিতে চান দিবালা।

ইতালিয়ান ক্লাব রোমা দিবালাকে কিভাবে স্বাগত জানিয়েছিল, সেটি কারও অজানা নয়। এমন বড় আয়োজন করে সমর্থকদের সামনে এভাবে উপস্থাপন হওয়া খুব কম ফুটবলারের ভাগ্যেই জুটে। আর তাইতো রোমাকেও ঠিক ততটুকু ভালোবাসেন দিবালা। যার প্রমাণ দিতে এবার ইতালিয়ান ক্লাবটিকে দিয়ে দিনে চান বিশ্বকাপ জেতার পর পাওয়া মেডেলটি।

নিজেদের অফিসিয়াল টুইটারে রোমা জানায়, ‘পাওলো দিবালা তার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার মেডেলটি ক্লাবের আর্কাইভে রাখার জন্য দিয়ে দেবেন। ’ আজ রাতে সিরি আ’তে বোলোগনার বিপক্ষে খেলতে নামবে রোমা। সেই ম্যাচের আগেই ক্লাবকে মেডেলটি দিয়ে দেবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।