ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪৩০, ০৪ অক্টোবর ২০২৩, ১৯ রবিউল আউয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজিতে ফিরে ‘গার্ড অব অনার’ পেলেন বিশ্বকাপজয়ী মেসি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
পিএসজিতে ফিরে ‘গার্ড অব অনার’ পেলেন বিশ্বকাপজয়ী মেসি

ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন অর্থাৎ বিশ্বকাপ জেতার আনন্দ উদযাপন করতে নিজ দেশ আর্জেন্টিনায় গিয়েছিলেন লিওনেল মেসি। সেখানে তাকে ঘিরে উৎসবে মেতেছিল আর্জেন্টাইনরা।

এরপর বড়দিন ও বর্ষশুরুর আনন্দ পরিবার-পরিজনদের সঙ্গে ভাগ করে নিয়েছেন আলবিসেলেস্তে অধিনায়ক। এবার ছুটি কাটিয়ে নিজ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) ফিরেছেন তিনি। যেখানে তাকে গার্ড অব অনার দিয়ে বরণ করে নিয়েছেন তার সতীর্থরা।

গতকাল রাতে মেসি ও পরিবারের সদস্যদের বহনকারী বিমান প্যারিসের উদ্দেশে উড়াল দেয়। আজ সকালে সেই বিমান প্যারিসে নেমেছে। এরইমধ্যে পিএসজির ট্রেনিং গ্রাউন্ডে হাজির হয়েছেন মেসি। সেখানে তাকে উষ্ণ অভ্যর্থনা জানিয়েছেন নেইমারসহ তার অন্যান্য সতীর্থরা। তবে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে ও আশরাফ হাকিমি। বিশ্বকাপ ফাইনালে আর্জেন্টিনার কাছে হেরে যাওয়ার পর দ্রুত পিএসজিতে ফিরেছিলেন এমবাপ্পে। কিন্তু দুই ম্যাচ খেলেই ছুটিতে গেছেন কাতারের গোল্ডেন বুট জেতা ফরাসি ফরোয়ার্ড। সঙ্গে নিয়ে গেছেন প্রিয় সতীর্থ মরক্কান মিডফিল্ডার হাকিমিকে।  

এদিকে মেসি যখন ছুটি কাটাচ্ছিলেন, ততদিনে তাকে ছাড়াই দুটি ম্যাচ খেলে ফেলেছে ফরাসি জায়ান্টরা। প্রথমটিতে জিতলেও পরের ম্যাচে বাজেভাবে হারে লিগ ওয়ানের বর্তমান চ্যাম্পিয়নরা। তাদের বিপক্ষে ৩-১ গোলের জয় তুলে নেয় লঁস। বলা হচ্ছে, মেসি ও নেইমার না থাকার কারণেই ম্যাচটি হেরেছিল দলটি। নেইমার তো আগেই ফিরেছেন। লাল কার্ড দেখে এক ম্যাচ নিষিদ্ধও হয়েছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে মেসির সঙ্গে পরের ম্যাচে দেখা যেতে পারে তাকে।

পিএসজিতে ফিরে ক্লাবের কোনো অনুশীলন মিস হবে না মেসির। কারণ ছুটির দিনেই ফিরেছেন তিনি। ক্লাবের সতীর্থদের সঙ্গে আগামীকাল থেকে শুরু হবে তার আনুষ্ঠানিক অনুশীলন। আগামী শুক্রবার ফরাসি কাপের ম্যাচ খেলবে পিএসজি। তবে এত দ্রুত মেসির মাঠে নামার সম্ভাবনা কম। কমপক্ষে দুইটি ট্রেনিং সেশন কাটানোর পর মাঠে নামার অনুমতি পাবেন মেসি।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৩
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa