ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

ফুটবল

তৃতীয় স্তরের দলকে হারাতে ঘাম ছুটে গেল বার্সার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
তৃতীয় স্তরের দলকে হারাতে ঘাম ছুটে গেল বার্সার

“কোপা দেল রে’তে এমনটা হতেই পারে। ” ম্যাচশেষে বার্সেলোনা কোচ জাভি হার্নান্দেজের কণ্ঠে অতৃপ্তির সুর, কিন্তু বাস্তবতা ঠিকই মেনে নিয়েছেন তিনি।

তৃতীয় স্তরের দল সিএফ ইন্টারসিটি। শুধু তা-ই নয় সেখানে রেলিগেশন পর্যায়ে আছে তারা। সেই দলটির বিপক্ষে জিততে ঘাম ছুটে গেল লা লিগায় শীর্ষে থাকা বার্সার। অতিরিক্ত সময়ে আনসু ফাতির গোলে ৪-৩ ব্যবধানের জয়ে কোপা দেল রে’র শেষ ষোলো নিশ্চিত করলো তারা।

এস্তাদিও হোসে রিকো পেরেস স্টেডিয়ামে ম্যাচে তিনবার এগিয়ে যায় বার্সা। তিনবারই অবিশ্বাস্যভাবে সমতা ফেরায় ইন্টারসিটি। খেলা নিয়ে যায় অতিরিক্ত সময়। কিন্তু সেখানে অঘটনের জন্ম দিতে পারেনি দলটি।

ম্যাচের ৪ মিনিটে রোনাল্ড আরাউহোর মাধ্যমে গোলের খাতা খুলে বার্সা।  এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা। কিন্তু সব চমক অপেক্ষা করছিল খেলার দ্বিতীয়ার্ধে। ‘হ্যাটট্রিক ম্যান’ ওরিওল সোল্ডভিলা  ৫৯ মিনিটে সমতায় ফেরান ইন্টারসিটিকে। ৬৬ মিনিটে ওসমান দেম্বেলের গোলে আবারও এগিয়ে যায় বার্সা। কিন্তু সেই লিড বেশিক্ষণ টিকতে দেননি সোল্ডভিলা।  
৭৭ মিনিটে রাফিনিয়া জয়ের স্বপ্ন দেখান কাতালানদের। কিন্তু ৮৬ মিনিটে হ্যাটট্রিক পূরণ করে খেলা জমিয়ে দেন সোল্ডভিলা। বার্সা একডেমি থেকে উঠে আসা এই মিডফিল্ডার বার্সাকেই ভোগালেন বেশ।

অতিরিক্ত সময়ের ১০৩ মিনিটে বার্সার হয়ে জয়সূচক গোলটি করেন আনসু ফাতি। এই ম্যাচে অবশ্য খেলতে পারেননি রবের্ত লেভানদোভস্কি। স্পেন অ্যাডমিনিস্ট্রেটিভ কোর্টে বহাল থাকে তার তিন ম্যাচ নিষিদ্ধ থাকার আদেশ। তাই রোববার লা লিগায় আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন এই পোলিশ স্ট্রাইকার।  

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৩
এএইচএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।