ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

মার্চে ঘরের মাঠে দুইটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
মার্চে ঘরের মাঠে দুইটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা

৩৬ বছরের খরা কাটিয়ে বিশ্বকাপের শিরোপা জিতেছে আর্জেন্টিনা। আর তাইতো তাদের আনন্দের সীমা নেই।

আর তাদের এই উচ্ছ্বাস কাতারে শিরোপা উঁচিয়ে ধরা থেকে শুরু হয়। যা পৌঁছায় বুয়েনস আইরেস পর্যন্ত। লাখো সমর্থকদের মাঝে ছাদখোলা বাসে উঠে এই বিশ্বকাপ জেতা উদযাপন করেন লিওনেল মেসিরা।

এত কিছুর পরও উদযাপন শেষ হয়ে যায়নি আলবেসিলেস্তাদের। বিশ্বকাপের শিরোপা আরও একবার সবার সামনে হাজির করতে চায় দেশটি। ঘরের মাঠে দুইটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ আয়োজন করে এটি করতে চায় তারা। যদিও এখনও বেশ কয়েকটি বিষয় নিয়ে সিদ্ধান্ত নিতে হবে, তবে তার আগেই সম্ভাব্য তারিখ নির্ধারণ করেছে আর্জেন্টাইন ফুটবল ফেডারেশন।  

সম্ভাব্য তারিখ হিসেবে মার্চের ২৩ ও ২৮ তারিখকে নির্ধারণ করা হয়েছে। যদিও প্রতিপক্ষ কারা হবে বা কোন সময়ে মাঠে গড়াবে তা জানানো হয়নি। তবে মাঠের ব্যাপারে প্রথমেই ধারণা পাওয়া যায়। একটি ম্যাচ বুয়েনস আইরেসে এবং অপরটি অন্য কোনো প্রদেশের মাঠে হওয়ার কথা ছিল। কিন্তু এখন বেশ কয়েকটি যুক্তিসঙ্গত কারণে আর্জেন্টিনার রাজধানীতেই আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।