ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

ফুটবল

আর্জেন্টিনায় ছুটি কাটালেন মেসিকে ‘মুকুট’ পরানো কাতারের আমির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
আর্জেন্টিনায় ছুটি কাটালেন মেসিকে ‘মুকুট’ পরানো কাতারের আমির

লিওনেল মেসিকে আরব দেশের ঐতিহ্যবাহী ও মর্যাদার পোশাক ‘বিশত’ পরিয়ে পুরো বিশ্বের নজর কেড়ে নিয়েছিলেন কাতারের আমির তামিম বিন হামাদ আল থানি। সেই পোশাক নিয়ে পরে প্রচুর আলোচনা-সমালোচনা হয়।

এমনকি মেসিকে দেওয়া বিশতটি কিনে নেওয়ার প্রস্তাব দিয়েছিলেন ওমানের এক সংসদ সদস্য।

তবে আপাতত তামিম বিন হামাদ আল থানিকে নিয়েই কথা হোক। মেসির জীবনের সবচেয়ে স্মরণীয় মুহূর্তের অন্যতম সাক্ষী তিনি। তার হাত থেকেই বিশ্বজয়ের মুকুটটি পরেন আর্জেন্টাইন অধিনায়ক। সেই আল থানি এবার ছুটি কাটাচ্ছেন আর্জেন্টিনায়।

তার আগে অবশ্য উরুগুয়েতে ছিলেন কাতারের আমির। আলফা ও আকুরিয়াস নামে দুটি ইয়টে করে উরুগুয়ে পৌঁছান তিনি। ইয়টগুলোর মূল্য ৩০০ মিলিয়ন ডলারের বেশি। সেখান থেকে ব্রাজিল যাওয়ার কথা ছিল আল থানির।

তবে আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেস ঘুরে ব্যক্তিগত বিমানে করে বারিলোচে অবতরণ করেন তিনি। সেখানে আর্জেন্টিনার সাবেক রাষ্ট্রপতি মরিসিও মাকরির সঙ্গে ফুটবল ব্যবসা বিষয়ক আলোচনা করেন তিনি। দুপুর গড়াতেই হেলিকপ্টারে করে অজানা গন্তব্যের উদ্দেশ্যে বারিলোচ ছাড়েন আল থানি।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩
এএইচএস  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।